• ঢাকা
  • বৃহস্পতিবার, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে এপ্রিল, ২০২৪ ইং
শিক্ষার পাশাপাশি খেলাধুলার বিকল্প নাই- লাবু চৌধুরী এমপি

মনির মোল্যা, সালথা (ফরিদপুর) প্রতিনিধি:

ফরিদপুরের সালথা উপজেলার মাঝারদিয়া ইউনিয়নের কাগদী মুরুটিয়া আলহাজ্ব মোঃ আব্দুল মজিদ উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা, পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠিত হয়েছে।

শনিবার বিকাল ৪ টায় বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

কাগদী মুরুটিয়া উচ্চ বিদ্যালয়ের পুরস্কার বিতরণ সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ফরিদপুর-২, আসনের সংসদ সদস্য, কৃষি গবেষক শাহদাব আকবর লাবু চৌধুরী।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার মোঃ আক্তার হোসেন শাহিন, সহকারী পুলিশ সুপার ও সালথা-নগরকান্দা সার্কেল মোঃ আসাদুজ্জামান শাকিল, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ দেলোয়ার হোসেন, ইউপি চেয়ারম্যান মোঃ আফছার উদ্দিন, নগরকান্দা পৌর যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ আজাদ হোসেন, উপজেলা সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মোঃ কামাল হোসেন সহ আরো অনেকে।

এসময় প্রধান অতিথির বক্তব্যে লাবু চৌধুরী বলেন, শিক্ষার্থীদের পড়ালেখার পাশাপাশি খেলাধুলায় মণজোগ দিতে হবে। শিক্ষার পাশাপাশি খেলাধুলার বিকল্প নাই। প্রতিটি অভিভাবককে সন্তানের দিকে লক্ষ্য তার সন্তান কি করে কোথায় যায়, কি করে। কোনভাবেই যেন আপনার সন্তান মাদক আসক্ত না হয়। তাই আপনাদের ছেলে-মেয়েকে খেলাধুলা করার জন্য সুযোগ করে দিবেন। তাহলেই আমাদের তরুণদের ভবিষ্যৎ ভালো হবে।

১১ ফেব্রুয়ারি ২০২৩

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।