• ঢাকা
  • শনিবার, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে এপ্রিল, ২০২৪ ইং
চরভদ্রাসনে মিশ্রকার্প জাতীয় মাছের পোনা অবমুক্ত

চরভদ্রাসন (ফরিদপুর) প্রতিনিধি ঃ-    

ফরিদপুরের চরভদ্রাসন উপজেলারগাজীরটেক ইউনিয়নের চারটি পুকুরে গত বৃহস্পতিবার বিকেলে মিশ্রকার্প জাতীয় তিন হাজার পিছ মাছের পোনা অবমুক্ত করেছেন উপজেলা মৎস্য অফিস। উপজেলা মৎস্যচাষ প্রযুক্তি সেবা সম্প্রসারন প্রকল্পের অধীন চারটি পুকুরে রুই, কাতলা, মৃগেল, বাটা, স্বরপুটি, সিলভার কার্প ও কমন কার্প জাতীয় মাছের পোনা অবমুক্ত করা হয়।

উপজেলা চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) মোঃ মোতালেব হোসেন মোল্যা, উপজেলা নির্বাচন অফিসার সাইফুল ইসলাম, ফরিদপুর মৎস্যবীজ উৎপাদন খামার ব্যবস্থাপক সৈয়দ শাহজাহান, উপজেলা মৎস্য অফিসার এসএম মাহমুদুল হাসান, ক্ষেত্র সহকারী শামিম আরেফিন, মোঃ মাসুদ রানা মোঃ আঃ বাতেন ও লিফ মোঃ নিজাম তালুকদার উপস্থিত থেকে এসব মাছের পোনা অবমুক্ত করেন।

জানা যায়, উপজেলার গাজীরটেক ইউনিয়নের প্রতিটি পুকুরে ৭৫০টি মিশ্রকার্প জাতীয় মাছের পোনা সহ চারটি পুকুরে মোট তিন হাজার মাছের পোনা অভমুক্ত করা হয়। এসব পুকুরগুলো হলো- উক্ত ইউনিয়নের উত্তর চরসুলতানপুর গ্রামের গাবতলা মোড় নামক এলাকার রিয়াদ হোসেনের পুকুর, শেখ সুমন হোসেনের পুকুর ও দক্ষিন চরসুলতানপুর গ্রামের সিবিজি গ্রুপের আরও দু’টি পুকুর সহ মোট চারটি পুকুরে তিন হাজার মিশ্রকার্প জাতীয় মাছের পোনা অবমুক্ত করা হয়।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।