• ঢাকা
  • মঙ্গলবার, ২২শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ৬ই ডিসেম্বর, ২০২২ ইং
Mujib Borsho
Mujib Borsho
অসহায় মানুষের পাশে থাকাই আমার স্বপ্ন- আজাদ হোসেন

সমাজ সেবক আজাদ রহমান

মনির মোল্যা, নিজস্ব প্রতিনিধি: ফরিদপুর জেলার নগরকান্দা পৌর যুবলীগের সাধারন সম্পাদক মো. আজাদ হোসেন। ছাত্র জীবন থেকেই দলীয় রাজনীতির ময়দানে সক্রিয় কর্মী হিসেবে দাঁপিয়ে বেড়াচ্ছেন তিনি। অসহায়-গরীব দু:খি নির্যাতিত মানুষকে ঘিরেই তার যত স্বপ্ন। রাজনীতির পাশাপাশি পৌরবাসীর সেবায় নিজেকে বিলিয়ে দিয়েছেন দীর্ঘদিন ধরে ।

যেখানেই সাধারন অসহায় খেটে খাওয়া মানুষের বিপদ-আপদ সেখানেই হাজির জনপ্রিয় যুব নেতা আজাদ। সব সময় যেন পৌরবাসীর সুখ-দু:খের সাথী হতে মরিয়া হয়ে থাকতে পছন্দ করেন তিনি। এতসব গুনের কারণেই আজাদকে নিয়ে স্বপ্ন দেখছেন নগরকান্দা পৌরবাসী। পৌরবাসী চায় আজাদ নৌকা পেয়ে মেয়র নির্বাচিত হয়ে চলমান আদর্শ নিয়ে এভাবেই মানুষের পাশে থেকে কাজ করুক। মানুষের সেবা করুক। মানুষের মন জয় করে নিজেকে প্রতিষ্ঠিত মেয়র হিসেবে গড়ে তুলুক।

নগরকান্দা পৌরসভার ১ নং ওয়ার্ডের বাসিন্দা রিপন মিয়া বলেন, আজাদ ভাইকে ঘিরে আমাদের অনেক স্বপ্ন। তিনি মেয়র না হয়েও কয়েক বছর ধরে পৌরবাসীর পাশে থেকে কাজ করছেন। পৌর উন্নয়নে নানা ভুমিকা রাখছেন। এমন একজন নেতারই নেতৃত্ব চাই আমরা। আগামী নির্বাচনে আজাদকে পৌর পিতা হিসেবে আমরা দেখতে চাই।

৭ নং ওয়ার্ডের বাসিন্দা সরুজ তালুকদার বলেন, আজাদ একজন মানুষ। ছাত্র জীবন থেকেই তিনি রাজনীতিতে সক্রিয়। ছাত্রলীগ থেকে শুরু করে এখন যুবলীগের রাজনীতিতে তিনি সক্রিয়ভাবে দলের জন্য কাজ করছেন। সংশ্লিষ্টদের উচিত তাকে দলীয় প্রতিক নৌকা বরাদ্দ দেওয়া। তার মত একজন ভাল নেতাকে আমরা মেয়র হিসেবে দেখতে চাই।

আজাদ হোসেন বলেন, মাননীয় সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরী এমপি ও বিশিষ্ট রাজনীতিবিদ শাহদাব আকবর লাবু চৌধুরীর হাতধরে রাজনীতি করি। আমার প্রানপ্রিয় নেত্রী ও প্রানপ্রিয় নেতা যদি চান তাহলে আমি নৌকা প্রতীক পাবো। আমি আজীবন নগরকান্দা পৌরবাসীর পাশে আছি এবং থাকবো ইনশাল্লাহ।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

ডিসেম্বর ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« নভেম্বর  
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১ 
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।