• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৮শে মার্চ, ২০২৪ ইং
খুলনা বিভাগে প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা বিতরণ

খুলনা, ২৭ আষাঢ় (১১ জুলাই):

করোনাভাইরাস প্রতিরোধে চলমান কঠোর লকডাউনে খুলনা বিভাগের চুয়াডাঙ্গা, ঝিনাইদহ, কুষ্টিয়া জেলাসহ বিভিন্ন জেলায় করোনায় কর্মহীনদের মাঝে প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা বিতরণ করা হয়।

খুলনা বিভাগের চুয়াডাঙ্গার পৌর এলাকায় আজ (রবিবার) করোনায় কর্মহীন লোকাল ও দূরপাল্লার একশত ৪০ জন পরিবহন শ্রমিকের মাঝে প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা বিতরণ করা হয়। জনপ্রতি ১০ কেজি চাল, এক কেজি মুসরির ডাল, দুই কেজি আলু, এক কেজি পেঁয়াজ, এক লিটার সয়াবিন তেল, এক কেজি চিনি ও এক কেজি লবন প্রদান করা হয়।

ঝিনাইদহ জেলা প্রশাসনের উদ্যোগে আজ (রবিবার) বীরশ্রেষ্ঠ হামিদুর রহমান স্টেডিয়ামে এক হাজার একশত ইজিবাইক চালকের মাঝে জনপ্রতি ১০ কেজি চাল ও তিনশত টাকা বিতরণ করা হয়েছে। ঝিনাইদহের জেলা প্রশাসক মোঃ মজিবর রহমান এসব খাদ্যসামগ্রী ও নগদ অর্থ বিতরণ করেন। এসময় পৌর সভার মেয়র সাইদুল করিম মিন্টু, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোঃ সেলিম রেজা ও জেলা তথ্য অফিসার মোঃ আবুবকর সিদ্দীক উপস্থিত ছিলেন।

কুষ্টিয়া জেলা প্রশাসন আজ (রবিবার) দুইশত উপকারভোগী পরিবারের মাঝে ত্রাণ হিসেবে ২ মেট্রিক টন চাল এবং ভিজিএফ কর্মসূচির আওতায় এক হাজার নয়শত ৭১ উপকারভোগীদের মাঝে ১৯.৭১ মেট্রিক টন খাদ্যশস্য বিতরণ বিতরণ করা হয়।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মার্চ ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« ফেব্রুয়ারি    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।