• ঢাকা
  • শুক্রবার, ২৮শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১২ই আগস্ট, ২০২২ ইং
Mujib Borsho
Mujib Borsho
সরকার কৃষি ও কৃষকের কল্যাণে কাজ করছে- হুইপ ইকবালুর রহিম 

মোঃ মঈন উদ্দীন চিশতী, দিনাজপুরঃ দিনাজপুরে কৃষি যান্ত্রিকীকরণ প্রকল্প ও কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের যৌথ আয়োজনে উন্নয়ন সহায়তা (ভর্তুকি) কার্যক্রমের আওতায় কৃষি যন্ত্র, বীজ ও সার বিনামুল্যে বিতরণী অনুষ্ঠিত হয়।

রবিবার (১১ই এপ্রিল) দিনাজপুর সদর উপজেলা পরিষদ চত্বরে কৃষি যান্ত্রিকীকরণ প্রকল্প ও কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের যৌথ আয়োজনে উন্নয়ন সহায়তা (ভর্তুকি) কার্যক্রমের আওতায় কৃষি যন্ত্র, বীজ ও সার বিনামুল্যে বিতরণ করেন অনুষ্ঠানের প্রধান অতিথি জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি।

এ সময়  প্রধান অতিথির বক্তব্যে জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি বলেন, ‘বর্তমান সরকার কৃষি ও কৃষকের কল্যাণে কাজ করছে। বর্তমান পরিস্থিতিতে কৃষি উৎপাদন অব্যাহত এবং বৃদ্ধি করতে বর্তমান কৃষিবান্ধব সরকার কৃষির যান্ত্রিকীকরণ, বাজারজাতকরণ ও বিপণনে গুরুত্ব দিয়ে ব্যাপক উদ্যোগ গ্রহণ করেছেন। ‘
তিনি আরও বলেন, ‘খাদ্য চাহিদা পূরণে পুষ্টিগুন সমৃদ্ধ নানা রকম শাক-সবজি ফলমূলের উৎপাদন বৃদ্ধির জন্য গবেষণা ও কৃষকদের প্রণোদনা দেওয়া হচ্ছে। দেশে পর্যাপ্ত খাদ্য মজুদ থাকায় করোনাকালীন সময়ে কর্মহীন মানুষদের প্রয়োজনীয় খাদ্য সহায়তা দিতে প্রস্তুত আছে। ‘
উক্ত অনুষ্ঠানে দিনাজপুর সদর উপজেলা পরিষদের নির্বাহী অফিসার মো. মাগফুরুল হাসান আব্বাসীর সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. ইমদাদ সরকার, ভাইস চেয়ারম্যান রবিউল ইসলাম সোহাগ, মহিলা ভাইস চেয়ারম্যান জেসমিন আরা, শহর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি রায়হান কবীর সোহাগ, সাধারণ সম্পাদক এস এম খালেকুজ্জামান রাজু, সদর অফিসার ইনচার্জ মো. মোজাফফর হোসেন প্রমুখ।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

আগষ্ট ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« জুলাই  
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১ 
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।