• ঢাকা
  • শুক্রবার, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৯শে মার্চ, ২০২৪ ইং
টাইমস ইউনির্ভাসিটি ভার্চুয়াল শিক্ষা সংলাপ অনুষ্ঠিত

ফরিদপুর প্রতিনিধি : ফরিদপুরে প্রতিষ্ঠিত বে-সরকারী বিশ্ববিদ্যালয় “টাইমস ইউনির্ভাসিটি বাংলাদেশ” এর আয়োজনে গত ১০ মার্চ রাত ৯টায় টাইমস ইউনির্ভাসিটি অনলাইন শিক্ষা সংলাপ -১ অনুষ্ঠিত হয়েছে। আলোচনার বিষয় ছিল “এইচএসসিতে শতভাগ পাশ ও বিশ্ববিদ্যালয়ে ভর্তির প্রস্তুতি”।

টাইমস ইউনির্ভাসিটি বাংলাদেশ এর আইন বিভাগ এর প্রভাষক মোঃ আরিফুজ্জামান এর সঞ্চালনায় উক্ত সংলাপে প্রধান অতিথি ছিলেন টাইমস ইউনির্ভাসিটি বাংলাদেশ এর ব্যবসায় প্রশাসন অনুষদ এর ডীন ড.মুহাম্মদ কামরুজ্জামান এবং বিশেষ অতিথি ছিলেন ফরিদপুর প্রেস ক্লাব এর ভাইস প্রেসিডেন্ট ও কো-অপারেটিভ  ইন্স্যুরেন্স লিঃ (সাধারণ বীমা) এর বোর্ড পরিচালক শেখ ফয়েজ আহমেদ। আলোচক ছিলেন শিবচর ড. নূরুল আমিন কলেজ এর সহকারী অধ্যাপক এখলাছ উদ্দিন  ও  ফরিদপুর সরকারী বালিকা উচ্চ বিদ্যালয় এর সহকারী শিক্ষক অপূর্ব কুমার দাস।
আলোচকবৃন্দ প্রাচীন জেলা হিসেবে ফরিদপুরে টাইমস ইউনির্ভাসিটি বাংলাদেশ  কম খরচে উচ্চ শিক্ষার ক্ষেত্রে ব্যাপক সম্ভাবনা সৃস্টি করেছে বলে  অভিমত দেন এবং করোনা পরিস্থিতি মোকাবেলা করে টাইমস কর্তৃপক্ষ শিক্ষা কার্যক্রম অব্যাহত রাখতে বিশেষ ব্যবস্থা নিয়েছেন। এই বিশ্ববিদ্যালয় ফরিদপুর অঞ্চলে শিক্ষা বিস্তারে ও সামাজিক ক্ষেত্রে আরও বেশি অবদান রাখবেন বলে আলোচক ও অতিথিবৃন্দ আশা প্রকাশ করেন।
11/03/2021

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মার্চ ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« ফেব্রুয়ারি    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।