• ঢাকা
  • শুক্রবার, ১৪ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ, ২৭শে জানুয়ারি, ২০২৩ ইং
Mujib Borsho
Mujib Borsho
নাগরপুরে দ্রুতগামী রেসার ট্রাক্টর উল্টে হেলপার নিহত  

টাঙ্গাইলের নাগরপুরে দ্রুতগামী ট্রাক্টর ট্রলি উল্টে জমির মিয়া (২০) নামের ট্রলির হেলপারের নিহত হয়েছে এবং চালক শাহীনুর আলম গুরুতর আহত হয়েছে।

১১ মে সোমবার সকালে উপজেলার দপ্তিয়র ইউনিয়নের ধুনাইল গ্রামে এ দুর্ঘটনায় নিহত জমির মিয়া উপজেলার বাদেভূগোলহাট গ্রামের আবজাল আলীর ছেলে।

এলাকাবাসী জানান, জমির মিয়া এলাকার শাহীনুর আলমের ট্রাক্টরে হেলপারের চাকরী করত। সকালে প্রতিদিনের মত আজকেও কাজের উদেশ্য বের হয় এই অবৈধ ট্রাক্টর নিয়ে চাকল ও হেলপারেরা। কিন্তু উঠতি বয়সী ৩জন চালক  ফর্মূলা ওয়ান F1 এর রেইস ট্রাকের চালকদের মত অংশনেয় প্রতিযোগিতায়। প্রতিযোগিতায় অংশ নেয়া চালকদের মধ্যে রয়েছে শাহীন, খায়ের ও মনির। দ্রুতগতিতে থাকা ৩ জন চালকদের মধ্যে শাহিন ভাদ্রা-দপ্তিয়র সড়কের ধুনাইলে হঠাৎ ট্রলিটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে রাস্তার পাশে খাদে পড়ে যায়। এ সময় নিজের গাড়ির নিচে চাপা পড়ে মারা যান জমির আর আহত হন শাহীনুর।
ক্ষোভ প্রকাশ করে এলাকাবাসী বলেন, দেশে করোনার জন্য লক ডাউন চলছে। সকল যানবাহন চলাচল যেখানে নিষিদ্ধ রয়েছে। আর এরই মধ্যে একশ্রেণীর লোভী মানুষদের কারনে এসব অবৈধ ট্রাক্টর রাস্তায় চলাচল করে মানুষের প্রান কেড়ে নিচ্ছে প্রতিনিয়তই। আমরা অবাক হই এদের রাস্তায় দেখে।

নাগরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আলম চাঁদ জানান, দূর্ঘটনার খবর পেয়ে দ্রুত ঘটনাস্থল থেকে নাগরপুর থানার পুলিশ লাশটি উদ্ধার করে। পরে লাশ ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। দূর্ঘটনা কবলিত গাড়িটি আটক করা হয়। এ পর্যন্ত কোন অভিযোগ পাইনি, অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

জানুয়ারি ২০২৩
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« ডিসেম্বর  
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১ 
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।