• ঢাকা
  • শুক্রবার, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৯শে মার্চ, ২০২৪ ইং
ইউপি নির্বাচনে জনগন যাকে নির্বাচিত করে সে আমার প্রতিনিধি  -এমপি নিক্সন চৌধুরী

ছবি সংযুক্তঃ  যোগদানের একাংশ-

সদরপুর(ফরিদপুর) প্রতিনিধিঃ ফরিদপুর-৪ আসনের সংসদ সদস্য ও আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মজিবুর রহমান চৌধুরী নিক্সন বলেছেন, আসন্ন ইউপি নির্বাচনে জনগন যাকে নির্বাচন করবে সে আমার নির্বাচনি এলাকার উন্নায়নের প্রতিনিধি।

তিনি আরোও বলেন, মহামারি করোন ভাইরাসে যেখানে সারা বিশ্ব ধমকে গেছে সেখানে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশে উন্নয়ন থেমে নেই। সদরপুরের পদ্মা ও আড়িয়াল খাঁর চরাঞ্চলে নদীর তলদেশ দিয়ে সাবমেরিন ক্যাবলের মাধ্যমে ১শ ভাগ বিদ্যুৎ সুবিধা দেয়া হয়েছে। জননেত্রী দেশরত্ন শেখ হাসিনা যুবলীগের প্রেসিডিয়াম সদস্য করে যে দায়িত্ব আমাকে দিয়েছে তা আমি বাস্তবায়ন করার জন্য আমার শরীরের শেষ রক্ত বৃন্দ দিয়ে হলেও রক্ষা করব।

তিনি আজ ১১ সেপ্টেম্বর শুক্রবার  ফরিপুরের সদরপুর উপজেলার জাকের পার্টির সাধারন সম্পাদক ও সদরপুর সরকারি কলেজের সাবেক ভিপি মোঃ ইয়াকুব আলী মোল্যার এমপি নিক্সনের নেতৃত্বে আওয়ামী লীগে যোগদান অনুষ্ঠানে প্রধান অতিথি বক্তব্যে এ কথা বলেন।

এর আগে তিনি উপজেলা সদরের সদর বাজার থেকে ১৪রশি জিসি সড়ক প্রস্তকরন ও পূর্ননির্মানে প্রায় আড়াই কোটি টাকা ব্যয়ে কাজের ভিত্তি প্রস্তর উদ্ধোধন করেন। উক্ত সভায় এমপি আরো বলেন, শেখ হাসিনার নেতৃত্বে গ্রাম হবে শহর উক্ত প্রকল্পের কাজ শুরু হয়েছে। অচিরেই সদরপুরেও শেখ রাসেল স্টেডিয়াম তৈরি করে মাদক মুক্ত সমাজ গড়ার জন্য হবে এবং সদরপুরে ইউপি কমপ্লেক্স নির্মানের কাজ ও চরাঞ্চলে দূর্যোগ সেল্টার কেন্দ্র নির্মান করা হবে। হাজী এবিএম গোলাম রাব্বানী মোল্যার সভাপতিত্বে উক্ত অনুষ্ঠনে বক্তব্য রাখেন, সদরপুর উপজেলা চেয়ারম্যান কাজী শফিকুর রহমান, চরভদ্রাসন উপজেলা চেয়ারম্যান মোঃ কাউসার মোল্যা, জেলা পরিষদের সদস্য হারিজুর রহমান হারেজ, সদর ইউনিয়নের চেয়ারম্যান শহিদুল ইসলাম বাবুল প্রমুখ।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মার্চ ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« ফেব্রুয়ারি    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।