• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৮শে মার্চ, ২০২৪ ইং
ইউপি নিবার্চনে যোগ্য প্রার্থীকে ভোট দিন উন্নয়নের ধারা অব্যহত থাকবে -এমপি নিক্সন চৌধুরী

মোঃ রমজান সিকদার, ভাঙ্গা(ফরিদপুর)সংবাদদাতা-১১/০৬/২০২০

ফরিদপুর-৪ আসনের জনপ্রিয় সাংসদ ও আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মজিবুর রহমান চৌধুরী নিক্সন বলেছেন, আগামী ইউনিয়ন পরিষদের নিবার্চনে সৎ ও যোগ্য প্রাথর্ীকে ভোট দিন প্রতিটি ইউনিয়নের উন্নয়ন ধারা অব্যহত থাকবে। মাননীয় প্রধানমন্ত্রীর উন্নয়নের ধারাবাহিকতাকে চলমান রাখতে যোগ্য ব্যাক্তিদের চেয়ারম্যান নিবার্চন করুন। আমি ২০১৪ সালে প্রথম সাংসদ নিবার্চিত হয়ে এখন পর্যন্ত ভাঙ্গা, সদরপুর ও চরভদ্রাসনের উন্নয়ন অব্যহত রেখেছি। আগামীতেও প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করুন উন্নয়ন ও মুল্যায়নের ব্যবস্থা জন্য আমি সব সময় আপনাদের পাশে থাকব।

শুক্রবার বিকালে এমপি নিক্সন চৌধুরী কাউলিবেড়া ইউনিয়নে দুইটি ব্রীজের ভিত্তি প্রস্তর স্থাপন শেষে কাউলিবেড়া ইউনিয়নের লোচনগঞ্জ বাজারে আয়োজিত এক জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। তিনি এসময় আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য কাজী জাফরউল্লাহকে উদ্দেশ্যে করে আরো বলেন, কাউলিবেড়া ইউনিয়নের বাসিন্দা হওয়া সত্ত্বেও তিনি এই ইউনিয়নের দৃশ্যমান কোন উন্নয়ন দেখাতে পারেন নাই। আজ তার বাড়ীর সামনে দিয়ে ১৮ ফুট চওড়া রাস্তার কাজ করতে পেরে আমি যেমন খুশি তেমনি এই উন্নয়ন আমি তাকে উপহার হিসাবে দিলাম। উক্ত রাস্তাটি কাউলিবেড়া বাজার হতে আটরশি পর্যন্ত দীর্ঘ হওয়ায় এসব এলাকার জনসাধারন এখন নির্বিগ্নে চলাচল করতে পারবে।

বিভিন্ন উন্নয়নমুলক কাজের পরিদর্শন ও ব্রীজের ভিত্তি প্রস্তুর স্থাপনের সময় আরো উপস্থিত ছিলেন, আওয়ামী যুবলীগের কেন্দ্রিয় কমিটির অর্থ বিষয়ক সম্পাদক শাহাদাৎ হোসেন, ভাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান এস,এম হাবিবুর রহমান, সদরপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান শফিকুর রহমান কাজী, তুজারপুর ইউপি চেয়ারম্যান পরিমল দাস, সমাজসেবক আশরাফুজ্জামান লিটন মোল্লা ও স্বপন মোল্লা প্রমুখ।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মার্চ ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« ফেব্রুয়ারি    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।