• ঢাকা
  • বুধবার, ২৩শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ৭ই ডিসেম্বর, ২০২২ ইং
Mujib Borsho
Mujib Borsho
চরভদ্রাসনে টিএমএসএস এনজিও’র উদ্বোধন

চরভদ্রাসন (ফরিদপুর) প্রতিনিধি :-

ফরিদপুরের চরভদ্রাসন উপজেলা সদরে বালিয়া ডাঙ্গী গ্রামের স্লইস গেইটের পাশে একতলা ভবনে বৃহস্পতিবার সকাল ১১ টায় টিএমএসএস (ঠেঙ্গামারা মহিলা সবুজ সংঘ) নামক একটি এনজিও প্রতিষ্ঠানের শাখা অফিস উদ্বোধন করা হয়েছে। উপজেলার দুস্থ্য পরিবারের স্বাস্থ্য, শিক্ষা ও ঋণ সহায়তা প্রদানের উদ্দেশ্যে এনজিও প্রতিষ্ঠানটি উদ্বোধন করা হয়েছে বলে জানা গেছে।

উদ্বোধনী অনুষ্ঠানের সভাপতিত্ব করেন উক্ত এনজিও’র ফরিদপুর জোনাল অফিস ম্যানেজার মোঃ সাজ্জাদ হোসেন। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ জাকারিয়া হোসেন। উক্ত এনজিও প্রতিষ্ঠানের সহকারী পরিচালক কুমার মনি শংকর হাওলাদার ও উপসহকারী পরিচালক মোঃ ওসমান গণি বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে অন্যান্যর মধ্যে বক্তব্য দেন, এনজিওটির ফরিদপুর আঞ্চলিক ব্যবস্থাপক মোঃ সাইফুল ইসলাম ও শাখা ব্যবস্থাপক মোঃ সহিদুর রহমান প্রমূখ।

উদ্বোধনী দিনে এনজিওটি উপজেলার ৩৩টি দুস্থ্য পরিবারের মাঝে মোট ১৬ লক্ষ টাকা ঋণ সহায়তা প্রদান করেন। প্রতি পরিবারের আয়বর্ধক কাজে ৫০ হাজার থেকে ২ লাখ টাকা পর্যন্ত ঋণ সুবিধা দেওয়া হয়। এছাড়া স্বাস্থ্য সেবা গ্রহনের জন্য এনজিওটির নিজস্ব এক হাজার শয্যা বিশিষ্ট বগুড়া জেলায় রাফাতুল্লা কমিনিউটি হাসপাতালে গিয়ে গ্রাকদের চিকিৎসা সুবিধা নেওয়ার জন্য উদ্বুদ্ধ করা হয়।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

ডিসেম্বর ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« নভেম্বর  
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১ 
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।