• ঢাকা
  • বৃহস্পতিবার, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে এপ্রিল, ২০২৪ ইং
চরভদ্রাসনে বন্যা ও করোনায় ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরন

চরভদ্রাসন (ফরিদপুর) প্রতিনিধি :-             ফরিদপুরের চরভদ্রাসন উপজেলার চারটি ইউনিয়নে শনিবার দিনভর এ বছর বন্যা ও করোনায় ক্ষতিগ্রস্ত প্রায় দেড় হাজার পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরন করা হয়েছে। দুর্যোগ ব্যবস্হাপনা অধিদপ্তরের উদ্যোগে উপজেলার বন্যা ও করোনায় ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরনের আয়োজন করা হয় বলে জানা যায়।

এসব ক্ষতিগ্রস্ত পরিবারে ত্রাণ বিতরনকালে উপস্হিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার (অ.দা) মোঃ মাসুদুল আলম, উপজেলা চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) মোঃ মোতালেব হোসেন মোল্যা, মহিলা ভাইস চেয়ারম্যান ফরিদা বেগম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ মাহমুদুল হক টিটু, ইউপি চেয়ারম্যান মোঃ আজাদ খান, মোঃ ইয়াকুব আলী, আমীর হোসেন খান ও ট্যাগ অফিসার সুমন সাহা প্রমূখ।

জানা যায়, ওই দিন উপজেলার বন্যা ও করোনায় ক্ষতিগ্রস্ত প্রতি পরিবারে ১০ কেজি করে ১ হাজার ৪৭০ পরিবারের মাঝে মোট ১৪ মে.টন. ৭০০ কেজি ত্রানের চাল বিতরন করা হয়। এরমধ্যে উপজেলা সদর ইউনিয়নের খাদ্য গুদাম চত্তর থেকে ৫৫০ ক্ষতিগ্রস্ত পরিবারে,গাজীরটেক ইউপি কমপ্লেক্স ভবন থেকে ৫৭০ পরিবার, চরহরিরামপুর ইউনিয়নের জাকেরের সুরা বাজার চত্তর, আঃ হাই খান হাট চত্তর, ও মুন্সির চর বাজার চত্তর এ তিনটি স্পট থেকে ১৫০ পরিবার এবং চরঝাউকান্দা ইউনিয়নের পদ্মা নদীর শিমুলতলা ঘাট চত্তর থেকে ২০০ পরিবার সহ সর্বমোট ১ হাজার ৪৭০ পরিবারের মাঝে মোট ১৪ মে.টন. ৭০০ কেজি ত্রানের চাল বিতরন করা হয়। একই সাথে উপজেলায় বন্যায় বেশী ক্ষতিগ্রস্ত ‘ চরহরিরামপুর ও চরঝাউকান্দা ইউনয়নের সাড়ে ৩শ’ পরিবারের মাঝে প্রতি পরিবারে ১০ কেজি করে চালের সাথে এক কেজি চিড়া, অর্ধকেজি মুড়ি, অর্ধকেজি চিনি ও এক প্যাকেট টোষ্ট বিস্কুটও বিতরন করা হয়।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।