• ঢাকা
  • বুধবার, ২৯শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ১২ই মে, ২০২১ ইং
Mujib Borsho
Mujib Borsho

৮ম আইফুল স্মৃতি ক্রিকেট টুর্নামেন্ট

টানা দ্বিতীয়বারের মতো ফাইনালে দুরন্ত পার্টনার্স

নিজস্ব প্রতিবেদক :-
টানা দ্বিতীয়বারের মতো আইফুল স্মৃতি সংঘের ক্রিকেট টুর্নামেন্টের ফাইনালে উঠেছে গত আসরের রানার্সআপ দুরন্ত পার্টনার্স। গতকাল রবিবার খুলনা টেক্সটাইল মিল কলোনী মাঠে ৮ম ক্রিকেট আইফুল স্মৃতি টুর্নামেন্টের সুপার লীগের দ্বিতীয় ম্যাচে তারা নূরানী মহল্লাকে ৭ রানে পরাজিত করে। এছাড়া সুপার লীগের ম্যাচ জিতে সেমিফাইনালে উঠেছে ইলেভেন স্টার ও ফাতেমা এন্টারপ্রাইজ।
দিনের প্রথম ম্যাচে সকাল ৯টায় মাত্র ১ রানের ব্যবধানে শেখ স্বাধীন ক্রীড়া চক্রকে হারিয়ে সেমিফাইনালে উঠেছে ইলেভেন স্টার। প্রথমে ব্যাট করতে নেমে নির্ধারিত ১২ ওভারে ৯ উইকেট হারিয়ে ৮৯ রান সংগ্রহ করে ইলেভেন স্টার। দলের পক্ষে সর্বোচ্চ ৩৭ রান করে আহাদ। জবাবে খেলতে নেমে ১২ ওভারে ৬ উইকেট হারিয়ে ৮৮ রান সংগ্রহ করে শেখ স্বাধীন স্মৃতি ক্রীড়া চক্র। মাত্র ১ রানে হেরে টুর্নামেন্ট থেকে বিদায় নেয় তারা। দলের পক্ষে প্রসেন সর্বোচ্চ ৩১ রান সংগ্রহ করে।
দিনের দ্বিতীয় ম্যাচে সকাল সাড়ে ১০টায় নূরানী মহল্লা একাদশকে ৭ রানে পরাজিত করে সরাসরি ফাইনালে উঠেছে গত আসরের রানার্সআপ দুরন্ত পার্টনার্স। প্রথমে ব্যাট করতে নেমে নির্ধারিত ১২ ওভারে ৯ উইকেটে ১৩৮ রান সংগ্রহ করে দুরন্ত পার্টনার্স। দলের পক্ষে শাকিল ৪৪ ও শয়ন ৩৯ রান সংগ্রহ করে। নূরানী মহল্লার জালাল ৩ উইকেট শিকার করেন। জবাবে খেলতে নেমে ১৩১ রানে থামে নূরানী মহল্লার ইনিংস। দলের পক্ষে রানা ৪০ ও মুন্না ৩৮ রান সংগ্রহ করে।
দিনের তৃতীয় ম্যাচে বিকেল ৩টায় সেভেন স্টারকে ১০ উইকেটের বিশাল ব্যবধানে পরাজিত করেছে ফাতেমা এন্টারপ্রাইজ। প্রথমে ব্যাট করতে নেমে সেভেন স্টার ৭৭ রান সংগ্রহ করে। জবাবে খেলতে নেমে ১০ ওভারেই দুই ওপেনারের দারুণ ব্যাটিংয়ে জয়ের লক্ষ্যে পৌঁছে যায় ফাতেমা এন্টারপ্রাইজ। দলের পক্ষে  রাজু ৪১ ও আলামিন ৩৭ রান করে অপরাজিত থাকেন। গতকাল অনুষ্ঠিত তিনটি ম্যাচে সর্বোচ্চ রান সংগ্রহ করে সরাসরি ফাইনাল নিশ্চিত করেছে দুরন্ত পার্টনার্স। বিজয়ী বাকি দু’দল ফাতেমা এন্টারটপ্রাইজ ও ইলেভেন সেমিফাইনাল ম্যাচ খেলে ফাইনালে উত্তীর্ণ হবে।
এর আগে, দিনের উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠনের প্রতিষ্ঠাতা ও আহ্বায়ক মো. নূর ইসলাম ফরাজী। প্রধান অতিথি ছিলেন মহানগর যুবলীগের সদস্য ও টুর্নামেন্ট পরিচালনা কমিটির সদস্য সচিব মোস্তফা শিকদার। বিশেষ অতিথি ছিলেন সংগঠনের সাবেক সাধারণ সম্পাদক আলম শরীফ, যুবলীগ নেতা জালাল মৃধা, জয়নাল ফরাজী, শেখ সাকিব, মনিরুল ইসলাম ও সুজন আকন।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মে ২০২১
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« এপ্রিল  
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১