• ঢাকা
  • বুধবার, ৭ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ২২শে সেপ্টেম্বর, ২০২১ ইং
Mujib Borsho
Mujib Borsho

খাগড়াছড়ির দিঘীনালায়

ছেলের হাতে বাবা খুন

খাগড়াছড়ি প্রতিনিধি :

খাগড়াছড়ির দীঘিনালায় জসিম উদ্দিন জনি (২১) নামে মদ্যপ ছেলের এলোপাতাড়ি দায়ের কোপের আঘাতে বাবার মর্মান্তিক মৃত্যু হয়েছে। শুক্রবার (১০ সেপ্টেম্বর) বিকেল ৪টায় উপজেলার জামতলি বাঙ্গালী পাড়ায় এ ঘটনা ঘটে। খুন করে ছেলে বাড়ি থেকে পালিয়ে যায়। ঘটনার ৪ঘন্টা পর পুলিশ তাকে আটক করতে সক্ষম হয়েছে। নিহত ব্যক্তি জামতলী বাঙালি পাড়া মো. মোবারক মিয়ার ছেলে, মোঃ মিন্টু  আলী (৫০)। তাঁর দুই ছেলে ও এক মেয়ে রয়েছে।

স্থানীয়রা বলেন,ঘটনার দিনও জনি মদ খেয়ে তার বাবার সাথে ঝগড়ায় লিপ্ত হয়। একপর্যায়ে জনি দা দিয়ে তার বাবা মিন্টু আলীকে ঘাড়ে এবং বুকে কোপ দেয়। ঘটনাস্থলেই পুত্রের দায়ের আঘাতে পিতা মিন্টু আলীর মৃত্যু হয়।

নিহতের বড় মেয়ে মিনারা (২৭) বলেন, আমি বাবার পাশের ঘরে শুয়ে ছিলাম। হঠাৎ বাবার ঘরে চিৎকারের শব্দ শুনতে পাই। ঘরে গিয়ে দেখি বাবা মাটিতে পড়ে আছে। পুরো মেঝেতে রক্ত ছড়িয়ে আছে। পরে আমি চিৎকার দিলে আশপাশের লোকজন আসে। এরপর আমি অজ্ঞান হয়ে যাই।

দীঘিনালা থানার উপপরিদর্শক শেখ মিল্টন রহমান বলেন, নিহতের হত্যাকারী ছেলে জসিম উদ্দিন জনি কে আমরা ঘটনার ৪ ঘন্টার মধ্যে গ্রেফতার করতে সক্ষম হয়েছি। সে রাতে দূরে কোথাও পালিয়ে যাওয়ার উদ্দ্যেশ্যে মধ্যবেতছড়ি নামক এলাকায় আত্মগোপনে ছিল। গোপন সংবাদের ভিত্তিতে আমরা তাকে আটক করেছি। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য খাগড়াছড়ি আধুনিক জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

সেপ্টেম্বর ২০২১
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« আগষ্ট  
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০