• ঢাকা
  • সোমবার, ২রা জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, ১৬ই মে, ২০২২ ইং
Mujib Borsho
Mujib Borsho
শিক্ষাবিদ কাজী জায়নুল আবেদীনের কবরে শ্রদ্ধাঞ্জলি অর্পণ ও দোয়া অনুষ্ঠিত

বিশিষ্ট শিক্ষাবিদ ও রাজনীতিক কাজী জায়নুল আবেদীন এর প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আজ শনিবার সকালে ফরিদপুর শহরের আলীপুর গোরস্থানে মরহুমের কবরে পুষ্পমাল্য অর্পণ করে শ্রদ্ধঞ্জলি নিবেদন করা হয়েছে।

প্রয়াত কাজী জায়নুল আবেদিন ফরিদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি, ফরিদপুর জেলা পরিষদের সাবেক প্রশাসক ও ফরিদপুর উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন প্রধান শিক্ষক ছিলেন।

২০১৯ সালের এই দিনে বার্ধক্যজনিত কারনে তিনি রাজধানী ঢাকার একটি বেসরকারি হাসপাতালে ইন্তেকাল করেন।

দিনটি উপলক্ষে আজ সকাল সাড়ে ৮ টায় মরহুমের কবরে পুষ্পমাল্য অর্পণ করেন প্রয়াত কাজী জয়নুল আবেদীন এর পরিবারবর্গ, জেলা আওয়ামী স্বেছাসেবক, ১৭ নং ওয়ার্ড আওয়ামী লীগ ও স্বেচ্ছাসেবক লীগ, ও ঐতিহ্যবাহী ফরিদপুর উচ্চ বিদ্যালয়ের ১৯৯১ সালের এসএসসি ব্যাচের শিক্ষার্থী ও ছাত্রবৃন্দ, বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক ব্যাক্তিত্ব এবং শিক্ষকবৃন্দ।
শ্রদ্ধাঞ্জলি নিবেদন এর সময় কবরস্থানে উপস্থিত ছিলেন ফরিদপুর জেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান ঝর্ণা হাসান, মরহুমদের মেঝ ছেলে কাজী রাশেদুল আবেদীন আক্কাস, শহর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মো. মনিরুজ্জামান, শহর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিকাশ সরকার মিঠু, জেলা স্বেচ্ছাসেবক লীগের সিনিয়র সহসভাপতি ফজলুল করিম, জেলা স্বেচ্ছাসেবক লীগের স্বাস্থ্যবিষয়ক সম্পাদক মাহবুবুর রহমান, শহর স্বেচ্ছাসেবক লীগ এর সাধারণ সম্পাদক এটিএম জামিল হাসান তুহিন,১৭ ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ফরিদ আহমেদ নান্টু ও ১৯ নং ওয়ার্ড আওয়ামী লীগ এর সাধারণ সম্পাদক মো.হারুনর রশিদ সেলিম, সাবেক পৌর কমিশনার ডাঃ দিলীপ, ফরিদপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো সিদ্দিকুর রহমান প্রমুখ।
শোকর‍্যালি ও শ্রদ্ধাঞ্জলি শেষে আলীপুর গোরস্থানে বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মে ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« এপ্রিল  
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১