• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৭শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১১ই আগস্ট, ২০২২ ইং
Mujib Borsho
Mujib Borsho
ফরিদপুরে স্বেচ্ছাসেবক লীগের দুই নেতা ফেসবুকে মামুনুল হকের পক্ষে স্ট্যাটাস দেওয়ার প্রতিবাদে মানববন্ধন

মানিক কুমার দাস,ফরিদপুর জেলা প্রতিনিধি:- ফরিদপুরে স্বেচ্ছাসেবক লীগের দুই নেতা ফেসবুকে মামুনুল হকের পক্ষে স্ট্যাটাস দেওয়ার প্রতিবাদে মানববন্ধন হয়েছে।

হেফাজত নেতা মামুনুল হক সোনারগাঁও রিসোর্ট এর ঘটনায় হেফাজত নেতা মামুনুল হকের পক্ষে ফেসবুকে স্ট্যাটাস দেওয়ার প্রতিবাদে জেলা স্বেচ্ছাসেবক লীগের ব্যানারে‌ এক প্রতিবাদ সভা ও মানববন্ধন সোমবার সকাল সাড়ে ১১ টায় প্রেসক্লাবের সামনে অনুষ্ঠিত হয়।
এতে ফরিদপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক এটিএম জামিল তুহিন ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ফয়সাল হসেন রবিন কে দল থেকে বহিষ্কার দাবি জানানো হয় একই সাথে জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শওকত আলী জাহিদ এর তীব্র সমালোচনা করা হয় ‌
সভায় বক্তারা উল্লেখ করেন সম্প্রতি মামুনুল হক এর পক্ষে তারা তাদের ফেসবুক আইডিতে সমর্থন প্রদান করে বিভিন্ন ধরনের বক্তব্য প্রদান করেন। যা সংগঠন ও দলের গঠনতন্ত্রের পরিপন্থী।
তারা একই সাথে অভিযোগ করে বলেন স্বেচ্ছাসেবক লীগের বর্তমান সভাপতি শওকত আলী জাহিদ স্বাধীনতা বিরোধী শক্তিকে দলে ভিড়িয়ে দলের ভাবমূর্তি নষ্ট করার পাঁয়তারা করছেন।
তারা অবিলম্বে এ কমিটি ভেঙে দেয়ার জন্য কেন্দ্রীয় নেতৃবৃন্দের প্রতি আহ্বান জানান এবং আগামী ৭ দিনের মধ্যে এ কমিটি ভেঙে দিলে গণপদত্যাগের হুশিয়ার প্রদান করেন।
সভায় বক্তব্য রাখেন স্বেচ্ছাসেবক লীগের সাবেক আহ্বায়ক কমিটির সদস্য ফারুক হোসেন, স্বেচ্ছাসেবক লীগ শহর শাখার সহ-সভাপতি এম এম সুমন মুন্সি, স্বেচ্ছাসেবক লীগ নেতা জহিরুল ইসলাম জনি, মাহবুবুর রহমান মোঃ সাইদুর রহমান লিটু, মনিরুজ্জামান মাসুদ। প্রমূখ।
এসময় স্বেচ্ছাসেবক লীগ ছাড়াও অন্যান্য সংগঠনের নেতৃবৃন্দ মানববন্ধনে উপস্থিত ছিলেন।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

আগষ্ট ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« জুলাই  
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১ 
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।