• ঢাকা
  • সোমবার, ৩১শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ই জুলাই, ২০২৪ ইং
সালথায় ছাত্রলীগের সভাপতির উপর অতর্কিত হামলা

মনির মোল্যা, সালথা (ফরিদপুর) প্রতিনিধি:

ফরিদপুরের সালথা উপজেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি ফিরোজ খান রাজের উপর হামলার ঘটনা ঘটেছে। শুক্রবার (১১ আগস্ট) সন্ধ্যা ৭টার দিকে উপজেলার গট্টি ইউনিয়নের বালিয়াগট্টি বাজারে এ হামলার ঘটনা ঘটে। ফিরোজ খান গট্টি ইউনিয়নের আগুলদিয়া গ্রামের মমরেজ খানের ছেলে।

অভিযুক্ত ইসমাইল জবিউল্লাহ উপজেলা ছাত্রলীগের যুগ্ন-সাধরন সম্পাদক ও গট্টি ইউনিয়নের বড় বালিয়া গ্রামের ইউপি সদস্য মনির মোল্যার ছেলে।

এ ব্যাপারে ফিরোজ খান রাজ সাংবাদিকদের বলেন, আমি গতকাল সন্ধ্যায় বালিয়া বাজারে গিয়ে জেলা ছাত্রলীগের সভাপতি রিয়ান ভাইয়ের জন্য ধান ক্রয় করতে গিয়েছিলাম। ধান ক্রয় শেষে ইজিবাইকে ধান উঠানোর পরে ঝালমুড়ির দোকানে ঝালমুড়ির অর্ডার দিয়ে ফ্লেক্সিলোডের দোকানে বিকাশ নম্বর থেকে টাকা বের করতে গেলে হঠাৎ পিছন থেকে উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ইসমাইল রবিউল্লাহসহ ১৫ থেকে ২০জন আমার উপর অতর্কিত হামলা করে এলোপাথাড়ি ভাবে কিল, ঘুষি, থাপ্পর মারে। এসময় স্থানীয় লোকজন তাদেরকে প্রতিহত করে।

অভিযুক্ত ইসমাইল জবিউল্লাহ এর পিতা মনির মোল্যা বলেন, আমার ছেলের এইচএসসি পরীক্ষার সময় রাজ একটি অঘটন ঘটিয়েছিল এজন্য গতকাল এই ঘটনা ঘটেছে বলে আমি জানতে পেরেছি।

নাম প্রকাশ না করার শর্তে কয়েকজন ছাত্রলীগের নেতারা জানান, সালথা উপজেলা ছাত্রলীগের মধ্যে দুটি গ্রুপ বিদ্যমান। ছাত্রলীগের সভাপতি রায়মোহন রায় (বহিষ্কৃত) এর সমর্থিত কিছু ছাত্রলীগ নেতাকর্মী অপর গ্রুপের ভারপ্রাপ্ত সভাপতি ফিরোজ খান রাজকে মানতে না পেরে উক্ত ঘটনা ঘটাতে পারে।

সালথা থানার এসআই এসআই সৈয়দ আওলাদ হো‌সেন ব‌লেন, রাজের উপড় হামলার খবর পে‌য়ে পু‌লিশ দ্রুত ঘটনাস্থ‌লে যায়। এই বিষ‌য়ে আইনগত ব‌্যবস্থা প‌ক্রিয়াধীন র‌য়ে‌ছে।

১৩ আগস্ট ২০২৩

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

জুলাই ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« জুন    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।