• ঢাকা
  • শনিবার, ২৬শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১০ই ডিসেম্বর, ২০২২ ইং
Mujib Borsho
Mujib Borsho
জনগণ ও দেশের কল্যাণে ভাল সংবাদ প্রকাশ করুন – সিটি মেয়র

‘দৈনিক খুলনা’ পত্রিকার উদ্বোধন উপলক্ষে এক আলোচনা সভা গতকাল (শুক্রবার) বিকালে জেলা পরিষদ চত্ত্বরে অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক।
প্রধান অতিথি সিটি মেয়র বলেন, গণমাধ্যমেরকর্মীরা সমাজের বিবেক। বর্তমান সরকার সংবাদপত্রের স্বাধীনতায় বিশ্বাসী। দেশ ও জনগণের স্বার্থে সাংবাদিকদের বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের ওপর গুরুত্ব দিতে হবে। এমন সংবাদ প্রচার করবেন না যাতে বিভ্রান্তির সৃষ্টি হয়। জনগণ ও দেশের কল্যাণে ভাল সংবাদ প্রকাশ করুন। তিনি বলেন, এই পত্রিকাটি খুলনার মানুষের প্রত্যাশা পূরণ করবে। পত্রিকাটি দেশব্যাপী উন্নয়নমূলক কর্মকান্ডের সাথে খুলনা মহানগীরসহ জেলা, উপজেলা ও প্রত্যান্ত অঞ্চলের উন্নয়নমূলক কর্মকান্ড বেশি তুলে ধরবে বলে মেয়র আশা করেন।
খুলনা জেলা পরিষদের চেয়ারম্যান ও দৈনিক খুলনা পত্রিকার সম্পাদক মন্ডলীর সভাপতি শেখ হারুনুর রশীদের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তৃতা করেন কেএমপি’র অতিরিক্ত পুলিশ কমিশনার সরদার রকিবুল ইসলাম, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পদক এমডিএ বাবুল রানা, খুলনা প্রেসক্লাবের সভাপতি এসএম নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক মামুন রেজা, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান চৌধুরী রায়হান ফরিদ প্রমুখ। এসময় খুলনা জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা ও পত্রিকার সম্পাদক এবং প্রকাশক মোঃ আছাদুজ্জামান, খুলনা বেতারের আঞ্চলিক পরিচালক মোঃ বশির উদ্দিন, সাংবাদিক ইউনিয়নের সভাপতি মুন্সি মোঃ মাহবুব আলম সোহাগ, খুলনা প্রেসক্লাবের সাবেক সভাপতি মকবুল হোসেন মিন্টু, সাবেক সাধারণ সম্পাদক এসএম জাহিদ হোসেন, পত্রিকাটির খুলনাসহ বিভিন্ন উপজেলার প্রতিনিধিরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠান পরিচালনা করেন দৈনিক খুলনা পত্রিকার বার্তা সম্পাদক মিনা অছিকুর রহমান দোলন।

উল্লেখ্য, পত্রিকাটি ১৯৮১ সাল থেকে সাপ্তাহিক পত্রিকা হিসেবে চালু হয়েছিলো।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

ডিসেম্বর ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« নভেম্বর  
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১ 
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।