• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৮শে মার্চ, ২০২৪ ইং
নগরকান্দায় আসামীর হুমকীতে গৃহ ছাড়া বাদির পরিবার

নগরকান্দা (ফরিদপুর) প্রতিনিধিঃ

ফরিদপুরের নগরকান্দায় আসামীর হুমকীতে বাদির পরিবার প্রাণ ভয়ে পালিয়ে বেড়াচ্ছে। উপজেলার লস্করদিয়া ইউনিয়নের হাসনহাটি গ্রামের জামাল শেখ ও তার পরিবার অভিযোগ করে বলেন, প্রতিপক্ষের বিরুদ্ধে মামলা দায়ের করায় পরিবার নিয়ে চরম নিরাপত্তাহীনতায় নিজ বাড়িতে বসবাস করতে পারছেন না।

সরেজমিনে গিয়ে জানা যায়, জামাল শেখ গং এর সাথে কাদের সরদার গং এর দীর্ঘদিনের বিরোধ চলে আসছিলো এরই জের ধরে গত ২৯ ডিসেম্বর দুপুরে কাদের সরদার গং দলবল ও দেশীয় অস্ত্র নিয়ে জামাল শেখের বাড়ির রান্না ঘর এবং নিরাপত্তা বেষ্টনি ভেঙ্গে ফেলে। এ সময় জামাল শেখের ভাই জাহাঙ্গীর শেখ, স্ত্রী নাজমা বেগম এবং মা ফুলজান বেগম তাদের বাধা দিতে গেলে সবাইকে মারধর করে এবং এলাকায় ত্রাসের রাজত্ব কায়েম করে।

উল্লেখিত ঘটনায় জামাল শেখ বাদি হয়ে নগরকান্দা থানায় মামলা দায়ের করে যার নং ০৮(৩)/১ তারিখ ২/১/২০২২। অন্যায়কারীর বিরুদ্ধে থানায় মামলা দায়ের হওয়ায় আসামী পক্ষ বাদি পক্ষকে হুমকী ও ভয় ভীতি প্রদর্শন করে আসছে । এ রিপোর্ট লেখা পর্যন্ত মামলার বাদি জামাল পরিবারসহ আসামীদের ভয়ে নিজ বাড়ি ছেড়ে পালিয়ে বেড়াচ্ছেন বলে অভিযোগ করেছেন।

জামাল আরো অভিযোগ করে বলেন, আমার বৃদ্ধ মা বাড়িতে আছে আসামী পক্ষের লোকজন প্রায়ই তাকে অকথ্য ভাষায় গালি এবং হুমকী দিয়ে আসতেছে। ওরা অন্যায়ভাবে ত্রাসের রাজত্ব কায়েম করতে চায়। আমি এই জুলুমবাজদের বিচার চাই।

এ ব্যাপারে আসামী কাদের সরদার বলেন, ওনারা মামলা দায়ের করেছেন, আইনে যা হবার তাই হবে।

নগরকান্দা থানা অফিসার ইনচার্জ হাবিল হোসেন বলেন, জামাল শেখের মামলার বিষয়ে তদন্ত চলছে, আসামীদেরকে অবশ্যই আইনের আওতায় আনা হবে।

মামলা দায়ের করায় আসামী পক্ষের হুমকীতে বাদি পক্ষের পরিবারের ঘড় ছেড়ে পলায়নের ঘটনায় এলাকায় জনরোষ সৃষ্টি হয়েছে।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মার্চ ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« ফেব্রুয়ারি    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।