• ঢাকা
  • শনিবার, ৫ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, ১৯শে জুন, ২০২১ ইং
Mujib Borsho
Mujib Borsho
ডিক্রিরচর ইউ,পি চেয়ারম্যানের পিতা হাবিবুর রহমান ফকিরের জানাজা সম্পন্ন

ফরিদপুর সদর উপজেলার ডিক্রিরচর ইউনিয়নের চেয়ারম্যান মোঃ মেহেদী  হাসান মিন্টু ফকিরের পিতা প্রবীণ আওয়ামী লীগ নেতা মোঃ হাবিবুর রহমান ফকিরের জানাজা সম্পন্ন হয়েছে।

ফরিদপুর সদর উপজেলার ডিক্রিরচর ইউনিয়নের প্রবীণ আ.লীগ নেতা, সাবেক ইউ,পি সদস্য মোঃ হাবিবুর রহমান ফকির (৭৮) আর নেই (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ………….রাজিউন)। তিনি বৃহস্পতিবার ভোরে ফরিদপুর আরোগ্য সদন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে স্ত্রী, ৫ পুত্র, ৩ কন্যা, নাতি-নাতনিসহ অসংখ্য গুণগ্রাহি রেখে গেছেন। বৃহস্পতিবার দুপুরে ডিক্রিরচর ইউনিয়নের আইজদ্দিন মাতুব্বর ডাঙ্গী গ্রামে বাদ যোহর তার নামাজের জানাযা অনুষ্ঠিত হয়। জানাজায় হাজার, হাজার সাধারণ মানুষসহ ফরিদপুরের বিশিষ্ট রাজনৈতিক ব্যক্তিবর্গ অংশগ্রহণ করেন।

এসময় মরহুমের প্রতি শ্রদ্ধা জানিয়ে বক্তব্য রাখেন, ফরিদপুর জেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডঃ শামসুল হক ভোলা মাস্টার, ইসলামী চিন্তাবিদ হযরত মাওঃ ওমর ফারুক, সদর উপজেলার চেয়ারম্যান আব্দুর রাজ্জাক মোল্যা, জেলা আ.লীগের যুগ্ম-সম্পাদক মাইনউদ্দিন আহমেদ মানু, সাংগঠনিক সম্পাদক কে.এম. সেলিম হাসান, থানা আ.লীগের সাধারণ সম্পাদক সামসুল আলম চৌধুরী, থানা আওয়ামী লীগের সাবেক সভাপতি খলিফা কামালউদ্দিন, নর্থচ্যানেল ইউ,পি চেয়ারম্যান মোস্তাকুজ্জামান মোস্তাক।

মরহুমের পুত্র ডিক্রিরচর ইউ,পি চেয়ারম্যান মোঃ মেহেদী হাসান মিন্টু ফকির বলেন, আমার পিতার মৃত্যুতে আজ যারা শরীক হলেন তাদের কাছে আমি কৃতজ্ঞ। আমি সারা জীবন আপনাদের সন্তান হিসেবে যেন মানুষের সেবা করে যেতে পারি। জানাযা শেষে পারিবারিক কবরস্থানে তার দাফন সম্পন্ন করা হয়।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

জুন ২০২১
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« মে  
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০