• ঢাকা
  • শুক্রবার, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৯শে মার্চ, ২০২৪ ইং
আলফাডাঙ্গায় সাংবাদিক সেকেন্দার আলমের সুস্থতা কামনায় দোয়া মাহফিল 

বোয়ালমারী-আলফাডাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি : ফরিদপুরের আলফাডাঙ্গায় সন্ত্রাসী হামলায় আহত হয়ে ঢাকায় চিকিৎসাধীন সাংবাদিক সেকেন্দার আলমের সুস্থতা কামনা করে বিশেষ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার মালা বাজারের শিকদার কমপ্লেক্সে এ অনুষ্ঠানের আয়োজন করে টগরবন্দ ইউনিয়ন আওয়ামী লীগ ও আলহাজ্ব মহিউদ্দিন আহম্মেদ স্মৃতি সংসদ। এরআগে সংগঠনের নেতাকর্মীরা বাজারের ব্যবসায়ী ও পথচারীদের মাঝে ইফতার বিতরণ করেন।

এসময় টগরবন্দ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও আলহাজ্ব মহিউদ্দিন স্মৃতি সংসদের আহবায়ক আলমগীর হোসেনের সভাপতিত্বে উপস্থিত ছিলেন, আলফাডাঙ্গা উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান লায়লা পারভীন, টগরবন্দ ইউপি চেয়ারম্যান ইমাম হাচান শিপন, আ’লীগ নেতা বিল্লাল সিকদার, যুবলীগ নেতা হাবিবুর রহমান প্রমুখ। দোয়া মাহফিল পরিচালনা করেন, মুফতি শাহাবুদ্দিন কাসেমী।

প্রসঙ্গত, প্রসঙ্গত, গত বৃহস্পতিবার (৬ মে) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে সাংবাদিক সেকেন্দার আলম বাড়িতে ইফতার শেষে মোটরসাইকেল যোগে পবনবেগ যাচ্ছিলেন। ঘটনাস্থলে পৌঁছালে হঠাৎ তার মুঠোফোনে একটি কল আসে। পরে তিনি গাড়িটি থামিয়ে কলটি রিসিভ করে কথা বলতে থাকেন। এসময় কিছু বুঝে ওঠার আগেই বিপরীত দিক থেকে এক দল দুর্বৃত্ত তার ওপর অতর্কিত হামলা চালায়। এতে তিনি অজ্ঞান হয়ে মাটিতে লুটিয়ে পড়েন। পরে পথচারীরা দেখতে পেয়ে তাকে মারাত্মক আহত অবস্থায় উদ্ধার করে আলফাডাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে তার শারীরিক অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাকে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে তিনি সেখানে চিকিৎসাধীন রয়েছেন।

সাংবাদিক সেকেন্দার আলম আলফাডাঙ্গা উপজেলার গোপালপুর গ্রামের বাসিন্দা। তিনি আলফাডাঙ্গা প্রেসক্লাবের সাবেক সভাপতি। এছাড়া তিনি সাপ্তাহিক ‘আমাদের আলফাডাঙ্গা’ পত্রিকার সম্পাদক ও প্রকাশক।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মার্চ ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« ফেব্রুয়ারি    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।