• ঢাকা
  • বুধবার, ২৩শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ৭ই ডিসেম্বর, ২০২২ ইং
Mujib Borsho
Mujib Borsho
বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাংচুরের প্রতিবাদে বিসিএস সাধারণ শিক্ষা সমিতির মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ

খুলনা, ২৭ অগ্রহায়ণ (১২ ডিসেম্বর):

‘জাতির পিতার সম্মান, রাখবো মোরা অম্লান’ এই স্লোগান নিয়ে  আজ (শনিবার) দুপুরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভাংচুর ও  ভাস্কর্য সম্পর্কে অবমাননার প্রতিবাদে বিসিএস সাধারণ শিক্ষা সমিতি খুলনা জেলা ইউনিটির উদ্যোগে বয়রা সরকারি মহিলা কলেজের সামনে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ সভাপতিত্ব করেন খুলনা সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ ও বিসিএস সাধারণ শিক্ষা সমিতি জেলা ইউনিটির সভাপতি টিএম জাকির হোসেন। প্রতিবাদ সমাবেশে সরকারি মডেল কলেজের অধ্যক্ষ প্রফেসর মোঃ বদিউজ্জামান, বিসিএস সাধারণ শিক্ষা সমিতি খুলনা জেলা ইউনিটির সহসভাপতি প্রফেসর মোঃ আব্দুল জব্বার, সাবেক সহসভাপতি খান আহমেদুল কবীর, সাবেক সংগঠনিক সম্পাদক শংকর কুমার মল্লিক, প্রচার সম্পাদক মামুন কাদের, সম্পাদক মৃনাল কান্তি মন্ডল, তারক চাঁদ ঢালী, দপ্তর সম্পাদক এসএম কবির আহমেদ, শাহানা পারভনী, প্রফেসর মোঃ নজরুল ইসলামসহ বিভিন্ন সরকারি কলেজের অধ্যক্ষ, উপাধ্যক্ষ ও শিক্ষক এবং প্রতিনিধিরা বক্তৃতা করেন।
মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ বক্তারা বলেন, বঙ্গবন্ধুর জন্ম না হলে বাংলাদেশ সৃষ্টি হতো না। জাতির পিতার ভাস্কর্য ভাংচুর এবং অবমাননা কর্মকান্ড ন্যাক্কারজনক। আয়োজোকরা হামলাকারীদের দ্রুত আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান। তাঁরা আরও বলেন, বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রীতির দেশ। যারা সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট করতে চায় তাদের বিরুদ্ধে কঠোর আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।
=০০০=
সুলতান/২০২০/১৫:৩০ ঘন্টা

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

ডিসেম্বর ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« নভেম্বর  
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১ 
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।