• ঢাকা
  • বৃহস্পতিবার, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে এপ্রিল, ২০২৪ ইং
বোয়ালমারীতে দুই যুগ পর ছাত্রলীগের নতুন নেতৃত্ব

বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি ঃ ফরিদপুরের বোয়ালমারী উপজেলা ও পৌর ছাত্রলীগের প্রায় দুই যুগ পর আংশিক কমিটি ঘোষণা করা হয়েছে। শনিবার বিকেলে কমিটি ঘোষনা করে জেলা ছাত্রলীগের সভাপতি তামজিদুল রশিদ চৌধুরী রিয়ান ও সাধারন সম্পাদক মো. ফাহিম আহমেদ। ছাত্রলীগের নতুন কমিটির চিঠি বোয়ালমারী এসে পৌঁছলে উপজেলা ও পৌর ছাত্রলীগের নেতাকর্মীরা পৌরসদরের ডাকবাংলো চত্বরে আনন্দ মিছিল বের করে। মির্ছিলটি ডাকবাংলো চত্বর থেকে পৌরসদরের প্রধান সড়কগুলি প্রদক্ষিণ করে। ঘোষিত বোয়ালমারী উপজেলা ছাত্রলীগের সভাপতি করা হয়েছে সৈয়দ মোর্তুজা আলী তমাল, সাধারন সম্পাদক প্রান্ত সিদ্দিক, সাংগঠনিক সম্পাদক সাব্বির হোসেন প্রিন্স এবং পৌর ছাত্রলীগের সভাপতি মো. আমিনুর শেখ ফাহিম, সাধারন সম্পাদক মো. সিরাজুল ইসলাম মৃদুল ও সাংগঠনিক সম্পাদক সাফাত ইসলাম বাপ্পি।

​উল্লেখ্য, দীর্ঘ প্রায় দুই যুগ বোয়ালমারীতে ছাত্রলীগের কমিটি ছিলোনা। সর্বশেষ কমিটির সভাপতি ছিলেন হাসানুজ্জামান মিয়া মুকুল ও সাধারন সম্পাদক ছিলেন রাহাদুল আক্তার তপন। ১৯৯৮ সালে ওই কমিটি গঠন করা হয়েছিল। ২০০১ সালে ওই কমিটি বিলুপ্তির পর নেতৃত্ব ছাড়াই চলেছে বোয়ালমারী ছাত্রলীগ।

ঘোষিত বোয়ালমারী কমিটির উপজেলা শাখার সভাপতি সৈয়দ মোর্তুজা আলী তমাল ও সাধারণ সম্পাদক প্রান্ত সিদ্দিকী বলেন, দীর্ঘদিন এ উপজেলায় ছাত্রলীগের কমিটি ছিলো না। আপাতত আংশিক কমিটি ঘোষণা করা হলেও জেলা ছাত্রলীগের দিক নির্দেশনাসহ স্থানীয় নেতৃবৃন্দের সাথে সমন্বয় করে শিঘ্রই পুর্নাঙ্গ কমিটি গঠন করা হবে। কমিটি ঘোষণা করার জন্য মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা, বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম মেম্বার আব্দুর রহমান ও জেলা ছাত্রলীগের সভাপতি-সম্পাদকের কাছে আমরা চিরকৃতজ্ঞ।

​ফরিদপুর জেলা ছাত্রলীগের সভাপতি তামজিদুল রশিদ চৌধুরী বলেন, দীর্ঘ ২৩-২৪ বছর ছাত্রলীগের কমিটি ছিলোনা। সেইজন্য প্রথমে আংশিক কমিটি দেওয়া হয়েছে। এরপর যাচাই-বাছাই করে এক মাসের মধ্যে পুর্নাঙ্গ কমিটি ঘোষণা করা হবে।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।