• ঢাকা
  • বৃহস্পতিবার, ৫ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, ১৯শে মে, ২০২২ ইং
Mujib Borsho
Mujib Borsho
ফরিদপুরে নানা আয়োজনে ডিজিটাল বাংলাদেশ দিবস পালিত

নিরঞ্জন মিত্র(নিরু)(ফরিদপুর জেলা প্রতিনিধি:-

”ডিজিটাল বাংলাদেশের অর্জন উপকৃত সকল জনগণ”এই প্রতিপাদ্যকে সামনে রেখে ফরিদপুরে নানা আয়োজনে ডিজিটাল বাংলাদেশ দিবস পালিত হয়েছে।

দিবসটি উপলক্ষে রবিবার সকাল সাড়ে ৯ টায় ফরিদপুর জেলা প্রশাসনের আয়োজনে, জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে থেকে একটি বর্ণাঢ্য র‌্যালী বের করা হয়। র‌্যালীটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে পুনরায় জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে গিয়ে শেষ হয়।
পরে সকাল ১০ টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়।

অতিরিক্ত জেলা প্রশাসক ( শিক্ষা ও আইসিটি) মোহাম্মদ সাইফুল কবির এর সভাপতিত্বে, আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা প্রশাসক অতুল সরকার।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন পুলিশ সুপার মোঃ আলিমুজ্জামান ( বিপিএম), জেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাড. সুবল চন্দ্র সাহা, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোঃ লিটন আলী, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আব্দুর রাজ্জাক মোল্লা, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মাসুদুল আলম, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অধিদপ্তরের প্রোগ্রামার ইঞ্জি. মোঃ তারিকুল ইসলাম চৌধুরী।

এ সময় সভায় জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শওকত আলী জাহিদ, প্রেস ক্লাবের সভাপতি কবিরুল ইসলাম সিদ্দিকী, রাসিন সংস্থার নির্বাহী পরিচালক আসমা আক্তার মুক্তাসহ বিভিন্ন দপ্তরের সরকারি কর্মকর্তা, ইউনিয়ন পরিষদের উদ্যোক্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

সভা শেষে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অধিদপ্তরের সহযোগিতায় দিবসটি উপলক্ষে সদরের দুই জন উদ্যোক্তাদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মে ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« এপ্রিল  
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১