• ঢাকা
  • বৃহস্পতিবার, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে এপ্রিল, ২০২৪ ইং
দুর্গোৎসবে স্বাস্থ্য বিধি অনুসরনের আহবান ফরিদপুর জেলা প্রশাসকের

ফরিদপুরের জেলা প্রশাসক অতুল সরকার বলেছেন, আসন্ন দুর্গা পূজায় সকল মন্ডপে স্বাস্থ্য সুরক্ষার সকল বন্দোবস্ত রাখতে হবে। সকলকে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে।

তিনি আজ সোমবার, ১২ অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ ফরিদপুর সদর উপজেলা প্রশাসন আয়োজিত আসন্ন শারদীয়া দুর্গা পূজা উপলক্ষ্যে পূজা মন্ডপের অনুকূলে বরাদ্দকৃত জি.আর চাল এর ডিও প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন। তিনি বলেন, মন্ডপে আগত সকল দর্শনার্থী যেন মাস্ক পরিহিত অবস্থায় নির্দিষ্ট দূরত্ব বজায় রেখে মন্ডপে প্রবেশ করে সে বিষয়ে মন্ডপ কর্তৃপক্ষ বিশেষ দৃষ্টি রাখবেন এবং প্রতিটি মন্ডপ কর্তৃপক্ষ হ্যান্ড স্যানিটাইজার ও মাস্কের ব্যবস্থা রাখবেন।

ফরিদপুর সদর উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাসুম রেজার সভাপতিত্বে সকাল ১১.০০ টায় উপজেলা পরিষদ হল রুমে এ অনুষ্ঠান শুরু হয়। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর উপজেলা চেয়ারম্যান আঃ রাজ্জাক মোল্লা, পৌর কাউন্সিলর আনিসুর রহমান চৌধুরী সাবুল।

ফরিদপুর পৌরসভার ৯০ টি ও ফরিদপুর সদর উপজেলায় ১০২ টি সহ মোট ১৯২ টি পূজা মন্ডপে নগদ এক হাজার পাঁচশত টাকা ও পাঁচশত কেজি করে চাল প্রতিটি পূজা মন্ডপে প্রদান করা হয়।
-০-

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।