• ঢাকা
  • শনিবার, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে এপ্রিল, ২০২৪ ইং
আত্রাইয়ে এমপির সুস্থতা কামনায় যুবলীগের দোয়া মাহফিল

নওগাঁর আত্রাইয়ে নওগাঁ-০৬ (আত্রাই-রাণীনগর) আসনের স্থানীয় সংসদ সংসদ সদস্য ও নওগাঁ জেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারন সম্পাদক ইসরাফিল আলম এমপির সুস্থতা কামনায় উপজেলা আওয়ামী যুবলীগের উদ্যোগে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

রবিবার সকালে উপজেলা আওয়ালীগের দলীয় কার্যালয়ে আওয়ামী যুবলীগের সভাপতি শেখ হাফিজুল ইসলাম এর সভাপতিত্বে (ভারপ্রাপ্ত) সাধারণ সম্পাদক মোঃ রাফিউল ইসলামের সঞ্চালনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন, আত্রাই উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ্ব এবাদুর রহমান প্রামানিক, উপজেলা আওয়ামী লীগের সভাপতি শ্রী নৃপেন্দ্রনাথ দও দুলাল, সাধারণ সম্পাদক চৌধুরী গোলাম মোস্তফা বাদল, উপজেলা শাখার কেন্দ্রীয় শ্রমিক লীগের সাধারণ সম্পাদক সরদার শোয়েব,
স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক আবু হেনা মোস্তফা কামাল সহ সকল আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা কর্মী উপস্থিত ছিলেন।

উক্ত দোয়া মাহফিলে নওগাঁ-০৬ আসনের সংসদ সদস্য মো. ইসরাফিল আলম এমপির দ্রুত সুস্থতা কামনা এবং সেই সাথে প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনাসহ দেশবাসীকে করোনা ভাইরাস সহ সকল রোগ থেকে মুক্তির জন্য দোয়া করা হয়েছে।

উল্লেখ্য গত ৫ জুলাই থেকে নওগাঁ-০৬ (আত্রাই-রানীনগর) এর সাংসদ সদস্য ইসরাফিল আলম এমপি ঢাকা স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন আছেন। বর্তমানে তাকে ডাক্তারের পরামর্শে কেবিনে স্থানান্তর করা হয়েছে এবং তার শারীরিক অবস্থা অনেকটা উন্নতি হয়েছে। তিনি আত্রাই-রাণীনগরের জনসাধারণসহ দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।