• ঢাকা
  • মঙ্গলবার, ৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ১৯শে মার্চ, ২০২৪ ইং
খাল খনন করে পানি সরবরাহ নিশ্চিত করা হবে -এমপি নিক্সন চৌধুরী

মোঃ রমজান সিকদার, ভাঙ্গা(ফরিদপুর)প্রতিনিধি-১২/০৬/২০২০

শনিবার বিকালে ফরিদপুর-৪ আসনের জনপ্রিয় সাংসদ ও আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মজিবুর রহমান চৌধুরী নিক্সন তিনটি খালের পুন খনন ও তীর সংস্কারের কাজ শেষে খাল গুলো উদ্বোধন করেন। ঘারুয়া, দেওড়া ও কালামৃধা ইউনিয়নে মধ্যে দিয়ে বয়ে যাওয়া এসব খালের উদ্বোধন শেষে স্থানীয় নেতা-কর্মী ও জনসাধারনের উদ্দেশে তিনি বলেন,  ভরাট হয়ে যাওয়া সকল খাল খনন করে পানি সরবরাহ নিশ্চিত করা হবে। যাতে করে কৃষক তার ফসলি জমিতে চাষাবাদ করতে পানির অভাব না হয়।

একই সাথে নদীর সাথে সকল খাল সংযোগ হয়ে গেলে মাছের অভাব হবেনা। দীর্ঘদিন ধরে ভরাট হয়ে যাওয়া এসব খালের মধ্যে দিয়ে নৌযান চলাচল করতে পারত না। এখন নির্বিগ্নে নৌযান চলাচল করতে পারবে। ময়লা আর্বজনা ফেলে যাতে কেউ খাল ভরাট করতে না পারে সেদিকে সকলকে সচেতন হতে হবে।

খাল উদ্বোধনের সময় আরো উপস্থিত ছিলেন, আওয়ামী যুবলীগের কেন্দ্রিয় কমিটির অর্থ বিষয়ক সম্পাদক শাহাদাৎ হোসেন, ভাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান এস,এম হাবিবুর রহমান, ঘারুয়া ইউপি চেয়ারম্যান অধ্যাপক শফিউদ্দিন মোল্লা, কালামৃধা ইউপি চেয়ারম্যান লিঠু মোল্লা, আওয়ামীলীগ নেতা এ্যাপোলো নওরোজ, আবুল কালাম, তরুন সমাজ সেবক মনসুর মুন্সি,  প্রমুখ।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মার্চ ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« ফেব্রুয়ারি    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।