• ঢাকা
  • শনিবার, ১৯শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ৩রা ডিসেম্বর, ২০২২ ইং
Mujib Borsho
Mujib Borsho
যতদিন বেঁচে থাকবো আ’লীগের রাজনীতি করে যাবো- ফকির মিয়া

মনির মোল্যা সালথা (ফরিদপুর) প্রতিনিধিঃ

আসন্ন ইউপি নির্বাচনে ফরিদপুরের সালথা উপজেলার ভাওয়াল ইউনিয়নে আবারও আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশা করছেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান ফারুক উজ্জামান ফকির মিয়া।

জানা যায়, আওয়ামী লীগ নেতা ফকির মিয়া ১৯৫৭ ইং সালে উপজেলার ভাওয়াল ইউনিয়নের ভাওয়াল গ্রামের সম্ভান্ত্র মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন। তার পিতার নাম মরহুম বদিউজ্জামান মিয়া। মাতার নাম মোছাঃ জিন্নাত আক্তার।

তিনি ১৯৭৪ ইং সালে এসএসসি ও ১৯৭৭ ইং সালে এইচএসসি পাশ করেন। স্কুল জীবনে তিনি ১৯৬৯ সাল থেকে আওয়ামী লীগের কর্মী হিসেবে কাজ করেন। জীবনে বিভিন্ন ঝুকি মোকাবেলা করে ১৯৮১ সালে ভাওয়াল ইউনিয়ন যুবলীগের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেন। ১৯৯১ সালে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নির্বাচিত হন। ২০১৩ ইং সালে সালথা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নির্বাচিত হন। ২০১৬ সালে ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেয়ে নৌকা প্রতীক পেয়ে বিপুল ভোটে ভাওয়াল ইউপি চেয়ারম্যান নির্বাচিত হন।

ফারুক উজ্জামান ফকির মিয়া বলেন, আমি ১৯৬৯ ইং সালে ছাত্র জীবন থেকে আওয়ামী লীগের রাজনীতি করি। আমার প্রানপ্রিয় নেত্রী সৈয়দা সাজেদা চৌধুরী এমপি এখানে আসার পর তাঁর দিক-নির্দেশনায় দলের জন্য কাজ করে আসছি। উপজেলাব্যাপী দলীয় কার্যক্রমের পাশাপাশি গত ইউপি নির্বাচনে নৌকা প্রতীক পেয়ে বিপুল ভোটে চেয়ারম্যান নির্বাচিত হয়ে ইউনিয়নবাসীর সেবা করছি। যতদিন বেঁচে থাকবো ততদিন আওয়ামী লীগের রাজনীতি করে যাবো। এবারের ইউপি নির্বাচনে দলের কাছে আবারও মনোনয়ন প্রত্যাশা করছি। দল যদি আমাকে মনোনয়ন দেন তাহলে দলকে আমি নৌকার বিজয় উপহার দিবো ইনশাল্লাহ।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

ডিসেম্বর ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« নভেম্বর  
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১ 
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।