• ঢাকা
  • বুধবার, ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৭ই এপ্রিল, ২০২৪ ইং
কৃষ্ণনগর ইউনিয়নে ঈদুল ফিতর উপলক্ষে প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণ

নিরঞ্জন মিত্র ( নিরু) ( ফরিদপুর জেলা প্রতিনিধি) :-ফরিদপুর সদরের কৃষ্ণনগর ইউনিয়নে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে দুঃস্থ ও হতদরিদ্র পরিবারের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর ঈদ উপহার হিসাবে নগদ অর্থ বিতরণ করা হয়েছে।

১২ মে বুধবার ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে সামাজিক দূরত্ব বজায় রেখে সারিবদ্ধ ভাবে লাইন ধরে ২ হাজার ৫ শত ৫৯ জন দুঃস্থ্য ও অতি দরিদ্র গরীব খেটে খাওয়া সেবা ভোগীদের ৪ শত ৫০ টাকা করে প্রতি জনের মাঝে বিতরণ করা হয়।

ইউনিয়নের হতদরিদ্র পরিবারের সেবা প্রাপ্তরা জানান, করোনা ভাইরাস সংক্রমণের প্রভাবে আমরা অভাবগ্রস্ত হয়ে পরেছি। তাই ঈদের আগের মুহূর্তে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার হিসাবে এই অর্থ পেয়ে আমাদের খুব উপকার হয়েছে।

এসময় প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে হতদরিদ্রের মাঝে নগদ অর্থ তুলে দেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুর রাজ্জাক মোল্লা। বিশেষ অতিথি হিসেবে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মাসুম রেজা। আরো উপস্থিত ছিলেন কৃষ্ণনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ গোলাম মোস্তফা, ট্যাক অফিসার আনোয়ার হোসেন, কর্মরত ইউপি সচিব আইয়ুব হোসেন মোল্লা, বীর মুক্তিযোদ্ধা আব্দুল ছালাম মোল্লা, ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ জাহিদ মোল্লা প্রমূখ।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।