• ঢাকা
  • শুক্রবার, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৯শে মার্চ, ২০২৪ ইং
মহানবীকে নিয়ে কটুক্তির প্রতিবাদে সালথায় বিক্ষোভ মিছিল

মনির মোল্যা, সালথা (ফরিদপুর) প্রতিনিধি:

মহানবী হযরত মুহাম্মাদ (সা.)-কে নিয়ে ভারতের ক্ষমতাসীন দল বিজেপির দুই নেতার কটুক্তির প্রতিবাদে ফরিদপুরের সালথা উপজেলার মাঝারদিয়া ইউনিয়নে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে মুসল্লীরা। মাঝারদিয়া ইউনিয়ন ওলামা পরিষদের উদ্যোগে রবিবার বিকালে আছরের নামাজের পর মাঝারদিয়া বাজারে এ বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিল ও সমাবেশে ৬ থেকে ৭ শতাধিক লোক অংশ নেয়।

মিছিল শেষে সংক্ষিপ্ত সমাবেশে ভারতের ইসলাম বিদ্বেষী অভিযুক্তদের গ্রেপ্তারের দাবি জনিয়ে বক্তারা বলেন, মহানবী (সা.) ও হযরত আয়েশা (রা.)-কে নিয়ে অবমাননাকর মন্তব্য করে বিজেপির দুই নেতা কোটি কোটি মুসলমানদের হৃদয়ে যে আঘাত দিয়েছে তা কোনভাবেই নেমে নেয়া যায় না। যাদের বিন্দুমাত্র ইমান আছে তারা নেমে নিতেও পারবে না। আমাদের প্রিয় নবীকে ভারতীয় ওই দুই নেতার এমন বক্তব্যের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। পাশাপাশি তাদের বক্তব্যের প্রতিবাদে অবিলম্বে রাষ্ট্রীয়ভাবে নিন্দা প্রস্তাব আনার জোর দাবী জানাই।

মাঝারদিয়া ইউনিয়ন ওলামা পরিষদের সভাপতি হাফেজ মো. মোস্তফা কামালের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন- মুফতী আসাদুজ্জামান, মাওলানা ফজলুর রহমান, হাফেজ হেমায়েত হোসেন, মাওলানা আবুল কালাম, মাওলানা ফজলুর রহমান, হাফেজ ইলিয়াস হোসাইন, কাজী মাওলানা কামরুজ্জামান, মাওলানা জিন্নাদ, নাঈম মুন্সী প্রমূখ।

উল্লেখ্য, সম্প্রতি ভারতীয় একটি টেলিভিশন বিতর্কে অংশ নিয়ে মহানবী (সা.) ও তার স্ত্রী আয়েশা (রা.) সম্পর্কে অবমাননাকর বক্তব্য দেন ক্ষমতাসীন দল বিজেপির জাতীয় মুখমাত্র নুপুর শর্মা। তার সাথে তাল মিলিয়ে একই বিষয় টুইটারে পোস্ট দেন দলটির আরেক জ্যেষ্ঠ নেতা নাভিন কুমার জিন্দাল।

১২ জুন ২০২২

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মার্চ ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« ফেব্রুয়ারি    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।