• ঢাকা
  • মঙ্গলবার, ১২ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৭শে জুলাই, ২০২১ ইং
Mujib Borsho
Mujib Borsho
দিনাজপুরে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা অনুর্ধ্ব-১৭ জাতীয় গোল্ডকাপ ফুটবল প্রতিযোগিতা

শিমুল, দিনাজপুর প্রতিনিধি :

চলমান করোনা পরিস্থিতিতে সকল স্বাস্থ্যবিধি মেনে দিনাজপুরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব (অনুর্ধ্ব-১৭) বালক ও বালিকা জাতীয় গোল্ডকাপ ফুটবল প্রতিযোগিতার সমাপণী অনুষ্ঠিত হয়েছে।

প্রতিযোগিতায় বালক বিভাগে চ্যাম্পিয়ন হয়েছে ফুলবাড়ি উপজেলা দল। আর রানার আপ হয়েছে ঘোড়াঘাট উপজেলা দল। একইদিনে বালিকা বিভাগে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে দিনাজপুর পৌর দল আর রানার আপ হয়েছে বীরগঞ্জ উপজেলা দল।

আজ শনিবার সন্ধ্যায় দিনাজপুর স্টেডিয়ামে জেলা প্রশাসনের সহযোগিতায় ও জেলা ক্রীড়া অফিস আয়োজিত প্রতিযোগিতার সমাপণী অনুষ্ঠানে বিজয়ী ও বিজিত দলের খেলোয়াড়দের ট্রফি তুলে দেন প্রধান অতিথি জেলা প্রশাসক খালেদ মোহাম্মদ জাকী।

এসময় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. শরিফুল ইসলাম এর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন জেলা পুলিশ সুপার মোহাম্মদ আনোয়ার হোসেন বিপিএম. পিপিএম (বার)।

প্রতিযোগিতার বালিকা বিভাগের চূড়ান্ত খেলায় অংশ নেয় দিনাজপুর পৌর দল বনাম বীরগঞ্জ উপজেলা দল। খেলায় ১-০ গোলে বীরগঞ্জ উপজেলা দলকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন দিনাজপুর পৌর দল।

এরপর বালক বিভাগের খেলায় টাইব্রেকারে ৪-২ গোলে ঘোড়াঘাট উপজেলা দলকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয় ফুলবাড়ী উপজেলা দল।

সমাপণী অনুষ্ঠানে উপস্থিত জেলা ক্রীড়া কর্মকর্তা মো. রেজাউল করিম জানান, জেলার ১৩ টি উপজেলা থেকে ১৩ টি বালক ও ১৩ বালিকা দল এবং সদর পৌরসভা থেকে ১টি বালক ও ১টি বালিকা দল খেলায় প্রতিদ্বন্দ্বিতা করে।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

জুলাই ২০২১
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« জুন  
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১