• ঢাকা
  • বুধবার, ১২ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, ২৭শে অক্টোবর, ২০২১ ইং
Mujib Borsho
Mujib Borsho
ফরিদপুরে চোরাই মোটরসাইকেলসহ ৭ জন আটক

বিশেষ প্রতিনিধি: রিদপুর জেলা গোয়েন্দা পুলিশের বিশেষ অভিযানে সংঘবদ্ধ মোটরসাইকেল চোর চক্রের মূল হোতাসহ ৬ জনকে আটক করা হয়েছে। এ সময় তাদের জিম্মা থেকে ৭টি মোটরসাইকেল উদ্ধার করা হয়। গ্রেফতারের সময় একজনের কাছ থেকে ২০০ পিচ ইয়াবাও জব্দ করা হয়।

আজ মঙ্গলবার (১২ অক্টোবর) দুপুরে ফরিদপুর পুলিশ সুপারের কার্যালয়ে আয়োজিত এক প্রেস ব্রিফিংয়ে এ এসব তথ্য জানানো হয়েছে। প্রেস ব্রিফিংয়ে অতিরিক্ত পুলিশ সুপার মো. জামাল পাশা জানান, জেলার নগরকান্দা উপজেলার কালিখোলা গোপালপুর বাজার এলাকা থেকে চোরাই মোটরসাইকেল চোর চক্রের মূল হোতা সানোয়ার প্রামানিককে আটক করা হয়। এ সময় তার কাছ থেকে ২০০ পিচ ইয়াবাও জব্দ করা হয় বলে জানান তিনি।

জামাল পাশা আরও জানান, সানোয়ারের বিরুদ্ধে এর আগে ৭টি মাদক মামলা ও একটি চুরির মামলা রয়েছে। সানোয়ারের দেয়া তথ্য মতে আটক করা হয় মো. লিটন সিপাই (২২), দেলোয়ার প্রামানিক (৩২), আরিফ প্রামানিক (২০), নাজমুল মোলা (২৫), সাকিল মোলা (২২) এবং আলামিন শেখ (২৭) নামের আরও ৬ জনকে।

আটককৃতদের বিরুদ্ধে নগরকান্দা থানায় মামলা দায়ের করা হয়েছে। আজই তাদের আদালতে হাজির করে রিমান্ড আবেদন জানানো হবে বলেও জানায় পুলিশ।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

অক্টোবর ২০২১
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« সেপ্টেম্বর  
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১