• ঢাকা
  • বৃহস্পতিবার, ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৮ই এপ্রিল, ২০২৪ ইং
গলাচিপাবাসীকে ঈদ শুভেচ্ছা জানলেন শাহিন শাহ

সঞ্জিব দাস, গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধিঃ

পটুয়াখালীর গলাচিপা উপজেলার সর্বস্তরের মানুষকে পবিত্র ঈদ-উল-ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ শাহিন শাহ।

গলাচিপা উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান ঈদ শুভেচ্ছা বানীতে তিনি জানান বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানে সুযোগ্য কন্যা আওয়ামী লীগ সভানেত্রী মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার যোগ্য নের্তৃত্বে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ।

তিনি আরও জানান আওয়ামী লীগ সরকার ক্ষুধা ও দারিদ্রমুক্ত বঙ্গবন্ধুর সোনার বাংলা বিনির্মানে সাড়া পৃথিবীতে এখন মডেল, আন্তর্জাতিক বিচারে বাংলাদেশ এখন উন্নয়নশীল দেশে রূপান্তরিত হয়েছে।

শাহিন শাহ আরো বলেন, আওয়ামী লীগ সরকারের সময়টায় দক্ষিন অঞ্চলে অভূতপূর্ণ উন্নয়ন হয়েছে। খেটে খাওয়া গরীব দুঃখী ও মেহনতী মানুষকে ব্যাপক সাহায্য সহযোগিতা করে যাচ্ছেন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা।

তিনি সর্বস্তরের মানুষকে আওয়ামী লীগ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের প্রতি আস্থা রাখার আহবান জানিয়ে গলাচিপা উপজেলার সর্বস্তরের মানুষকে পবিত্র ঈদ-উল-ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন।

মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও তার পরিবারের জন্য মহান আল্লাহ তায়ালার কাছে দোয়া ও মোনাজাত করার আহবান জানান। সবাইকে করোনাকালীন সময়ে স্বাস্থ্যবিধি মেনে পবিত্র ঈদ উদযাপনের অনুরোধ করেন।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।