• ঢাকা
  • বুধবার, ৯ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৪শে জুলাই, ২০২৪ ইং
ফরিদপুরে পৃথক অভিযানে ইয়াবাসহ তিন মাদক কারবারি গ্রেপ্তার

হারুন-অর-রশীদ, ফরিদপুর প্রতিনিধি:

ফরিদপুরে গোয়েন্দা পুলিশ ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পৃথক দুটি অভিযানে তিন মাদক কারবারিকে গ্রেপ্তার করা হয়েছে।

মঙ্গলবার (১২ সেপ্টেম্বর) দুপুরে ওই তিন মাদক কারবারিকে ফরিদপুরের আদালতে প্রেরণ করা হয়েছে।

পুলিশ ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর সূত্রে জানা যায়, জেলা গোয়েন্দা পুলিশ সোমবার (১১ সেপ্টেম্বর) রাত ১১ টার দিকে ফরিদপুরে বোয়ালমারী উপজেলার শিবপুর এলাকা থেকে ২’শ ৯০ পিচ ইয়াবাসহ মুশফিকুর রহমান লিমন (২৭) নামে এক মাদক কারবারিকে গ্রেপ্তার করা হয়। লিমন একই উপজেলার চন্দনী গ্রামের মজিবুর রহমান বাবুর ছেলে।

জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (কোতয়ালী জোন) মো. রাকিবুল ইসলাম বলেন, গ্রেপ্তার হওয়া লিমনের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় একটি মাদক মামলা দায়ের শেষে ফরিদপুরের আদালতে পাঠানো হয়েছে।

অপরদিকে, জেলার ভাঙ্গা উপজেলার হোগলাডাঙ্গী সদরদী এলাকায় পৃথক আরেকটি অভিযান চালিয়েছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের একটি টিম। সোমবার (১১ সেপ্টেম্বর) দুপুর ১ টার দিকে এ অভিযান চালানো হয়। এসময় ২’শ ৫০ পিচ ইয়াবাসহ দুই মাদক কারবারিকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তাররা হলেন, ভাঙ্গার হোগলাডাঙ্গী সদরদী এলাকার ভাড়াটিয়া রেজাউল খাঁন (৪২) ও একই উপজেলার হাসামদীয়া কালীবাড়ী এলাকার নিলয় সরকার (২২)।

গ্রেপ্তারের সত্যতা নিশ্চিত করে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ-পরিচালক শামীম হোসেন বলেন, গ্রেপ্তার হওয়া ওই দুই মাদক কারবারির বিরুদ্ধে একটি মাদক মামলা দায়ের শেষে ফরিদপুরের আদালতে পাঠানো হয়েছে।

প্রতিবেদক
হারুন-অর-রশীদ, ফরিদপুর প্রতিনিধি তাং: ১২-০৯-২০২৩ ইং

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

জুলাই ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« জুন    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।