• ঢাকা
  • বৃহস্পতিবার, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে এপ্রিল, ২০২৪ ইং
শিক্ষক নিয়োগে অনিয়ম- দুর্নীতি সহ্য করা হবে না -নিক্সন চৌধুরী এমপি

মোঃ রমজান সিকদার, ভাঙ্গা(ফরিদপুর)প্রতিনিধি-১৩/১১/২০২২
ফরিদপুর-৪ আসনের সাংসদ ও আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মজিবুর রহমান চৌধুরী নিক্সন বলেছেন, শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষক নিয়োগে কোন ধরনের অনিয়ম-দুনর্ীতি সহ্য করা হবে না। দুনর্ীতি ও অনিয়ম করে অদক্ষ কাউকে শিক্ষক পদে নিয়োগ দিলে তার দ্বারা শিক্ষাথর্ী বা প্রতিষ্ঠানের কোন কাজে লাগেনা। যেহেতু সরকার মাধ্যমিক পযার্য়ের শিক্ষক নিয়োগ ম্যানেজিং কমিটির হাতে অর্পন করেছেন। সেহেতু মেধাবী ও ভালো চরিত্রবানদের শিক্ষক হিসাবে নিয়োগ দেওয়ার জন্য সকলের প্রতি বিশেষ আহবান রইল। বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে বিভিন্ন সময় শিক্ষক কর্মচারি নিয়োগ হয়। সেখানে বিভিন্ন ধরনের অভিযোগ ওঠে। নিয়োগ কারীদের বলব নিয়োগের ক্ষেত্রে মেধাবীদের মুল্যায়ন করুন। অনিয়মের অভিযোগ পেলেই ব্যবস্থা গ্রহন করা হবে।
রোববার দুপুরে ভাঙ্গা পৌরসদরের কলেজপাড়ে মাধ্যমিক পর্যায়ের শিক্ষার পাঠদানের জন্য নতুন একটি শিক্ষা প্রতিষ্ঠানের উদ্ধোধন করেন এমপি নিক্সন চৌধুরী। এসময় এমপি নিক্সন চৌধুরী আরো বলেন, দীর্ঘ ২৫ বছর ভাঙ্গার পৌরপিতা হিসাবে সেবা দিয়ে আসছেন এ,এফ,এমডি রেজা। তার অবদানের কথা সকলেই স্বীকার করবেন। তার পরিবার আমেরিকায় স্থায়ীভাবে বসবাস করলেও নারীর টানে তিনি এবয়সেও সততার সাথে তার দায়িত্ব পালন করে যাচ্ছেন। তিনি জীবিত থাকতেই আমি তার নামে নামকরন করে বিদ্যালয়ের নাম রাখা হলো এ,এফ,এমডি রেজা উচ্চ বিদ্যালয়।
বিদ্যালয়টির নতুন শিক্ষক নিয়োগের ক্ষেত্রে তাকে সর্বদা যাচাই বাছাই করে মেধাবীদের শিক্ষক হিসাবে নিয়োগ দেওয়ার জন্য আহবান করেন। এছাড়াও জেলা পরিষদের চেয়ারম্যান, উপজেলা নিবাহর্ী কর্মকর্তা, উপজেলা সহকারি কমিশনার ভুমি সহ মোট ৭ জনকে নিয়োগ কমিটির অন্র্Íভুক্ত করা হয়।
পৌর মেয়র এ,এফ,এমডি রেজার সভাপতিত্বে অনুষ্টানে আরো উপস্থিত ছিলেন, জেলা পরিষদের চেয়ারম্যান শাহাদাৎ হোসেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান এস,এম হাবিবুর রহমান, সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান সুধীন সরকার মঙ্গল, সদরপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান শফি কাজী, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জিয়ারুল ইসলাম, বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বৃন্দ, আওয়ামীলীগ ও তার সহযোগী সংগঠনের নেতা-কর্মী প্রমুখ।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।