• ঢাকা
  • রবিবার, ২৬শে অগ্রহায়ণ, ১৪৩০ বঙ্গাব্দ, ১০ই ডিসেম্বর, ২০২৩ ইং
বোয়ালমারীতে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

ছবি প্রতিকী

সনতচক্রবর্ত্তীঃফরিদপুরের বোয়ালমারীতে মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) সকালে এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। নিহতের নাম রূপসী খাতুন (১৯)। তিনি উপজেলার গুনবহা ইউনিয়নের চাপলডাঙ্গা গ্রামের মো. তাইজুদ্দিনের ছেলে মো. নাঈম শেখের (২০) স্ত্রী। নাঈম শেখ পেশায় সেলুন ব্যবসায়ী। নিহতের বাবার বাড়ি একই ইউনিয়নের চরধোপাপাড়া গ্রামে। রূপসী মো. রেজাউল শেখের মেয়ে।

নিহতের স্বামী নাঈম শেখ জানান, মঙ্গলবার সকালে রান্না করা নিয়ে স্ত্রী রূপসীর সাথে তার কথা কাটাকাটি হয়। পরে সকাল ১০টার দিকে রূপসী তার কক্ষের আড়ার সাথে নিজের ওড়না গলায় পেঁচিয়ে আত্মহত্যার চেষ্টা করে। সাথে সাথে তাকে বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
এ ব্যাপারে বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে কর্মরত চিকিৎসক ডা. আন্না সুলতানা বলেন, আমরা ওই গৃহবধূকে মৃত অবস্থায় পেয়েছি। তার গলায় ফাঁসের দাগ ছিল।
এ ব্যাপারে লাশ উদ্ধারকারী কর্মকর্তা বোয়ালমারী থানার উপ-পুলিশ পরিদর্শক উত্তম কুমার সেন বলেন, খবর পেয়ে লাশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে থানায় নিয়ে আসা হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

ডিসেম্বর ২০২৩
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« নভেম্বর    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।