• ঢাকা
  • বৃহস্পতিবার, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে এপ্রিল, ২০২৪ ইং

থ্রি হুইলার চলাচলে পুলিশকে কড়া হুঁশিয়ারি"

পদ্মা ব্রিজ উদ্বোধনের পর হাইওয়েতে আর কোন দুর্ঘটনা দেখতে চাইনা -এমপি নিক্সন চৌধুরী

মোঃ রমজান শিকদার ভাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি-১৩/৬/২২
ফরিদপুর-৪ আসনের জনপ্রিয় সাংসদ ও আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম মেম্বার মজিবুর রহমান চৌধুরী নিক্সন বলেছেন, আগামী ২৫শে জুন স্বপ্নের পদ্মা সেতুর উদ্বোধন করবেন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা। ঢাকা থেকে ভাঙ্গা পর্যন্ত হাই এক্সপ্রেস প্রতিদিন হাজার হাজার থ্রি হুইলার চলাচল করে। এতে করে বিভিন্ন দুর্ঘটনায় মানুষের প্রাণহানিসহ অঙ্গহানির ঘটনা ঘটে। পদ্মা সেতু উদ্বোধনের পর এই হাইওয়েতে আর কোন অবৈধ থ্রি হুইলার চলাচল করলে এবং কোন ধরনের দুর্ঘটনা ঘটলে এর দায়ভার পুলিশকে নিতে হবে। মহাসড়কে হাইওয়েতে থ্রি হুইলার চলাচল নিষিদ্ধ হলেও বীরদর্পে এরা চলাচল করছে। এর কারণে ঘটছে নানা দুর্ঘটনা। পুলিশ বাহিনীকে আরো সতর্ক হয়ে এদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে হবে। একই সাথে এসব যান চলাচল কারী চালকদেরকে তাদের থ্রি হুইলার ফিডার সড়কে চলাচলের জন্য বোঝাতে হবে।
সোমবার সকালে ভাঙ্গা উপজেলা পরিষদের হলরুমে আয়োজিত মাসিক আইন শৃঙ্খলা ও সমন্বয় সভায় প্রধান অতিথি হিসেবে যোগ দিয়ে এসব কথা বলেন এমপি নিক্সন চৌধুরী। এসময় তিনি আরো বলেন সংবাদকর্মীরা প্রশাসনের প্রতিটি দপ্তরের এমনকি চেয়ারম্যান-মেম্বারদের কোন কাজের অনিয়ম-দুর্নীতি পেলে সৎ সাহস নিয়ে তা প্রকাশ করুন।
পদ্মা ব্রিজ উদ্বোধনের দিন ভাঙ্গা থেকে ৩০ হাজারেরও বেশি জনগণ মাননীয় প্রধানমন্ত্রীর জনসভায় যোগ দিবেন। এজন্য জনসাধারণের পাশাপাশি প্রশাসনের সকল কর্মকর্তা দের পদ্মা ব্রিজ উদ্বোধনের অনুষ্ঠানে যোগ দিতে আহ্বান করছি। উপজেলা নিবার্হী কর্মকর্তা আজিম উদ্দিন এর সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান এসএম হাবিবুর রহমান, উপজেলা ভাইস চেয়ারম্যান মাওলানা ইসহাক মোল্লা, উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কর্মকর্তা ডাক্তার মহসিন ফকির, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আকরামুজ্জামান রাজা, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সেলিম রেজা, হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হামিদুল ইসলাম, ট্রাফিক ইন্সপেক্টর আনোয়ার, বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ প্রমুখ।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।