• ঢাকা
  • সোমবার, ৩১শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১৫ই আগস্ট, ২০২২ ইং
Mujib Borsho
Mujib Borsho
ফরিদপুরে পবিত্র মাহে রমজান উপলক্ষে দুঃস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরন

মাহবুব হোসেন পিয়াল ,১৩ এপ্রিল,ফরিদপুর জেলা প্রতিনিধি ঃ

পবিত্র মাহে রমজান উপলক্ষে ফরিদপুর সদর উপজেলার আলিয়াবাদ ইউনিয়নের সাদীপুর ও ভাজনডাঙ্গা এলাকার দুঃস্থ্য ও দরিদ্র তিন শতাধিক পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করা হয়েছে।

মঙ্গলবার সকাল ৯টায় স্থানীয় সাদীপুর বাজার প্রাঙ্গনে  ঢাকাস্থ ফরিদপুর আলিয়াবাদ সঞ্চয় ও ঋণদান  সমবায় সমিতির সার্বিক সহযোগিতায় এ সব খাদ্য সামগ্রী বিতরন করা হয়। এ সময় সম্পুর্ন স্বাস্থ্য বিধি মেনে প্রত্যেক পরিবারের মাঝে ১০ কেজি চাউল, ২ কেজি ডাউল , ২ কেজি সয়াবিন তেল, ৫ কেজি আলু, ২ কেজি পেয়াজ, ১ কেজি খেজুর, ১ কেজি ছোলা, ১ কেজি লবন ও মুড়ি বিতরন করা হয়।

এলাকার প্রবীন সমাজসেবক মোঃ সিদ্দিক মৃর্ধার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে দরিদ্রদের মাঝে খাদ্য সামগ্রী তুলে দেন আলিয়াবাদ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান মোঃআকতারুজ্জামান বিশ্বাস। এসময় স্থানীয় ইউপি সদস্য আসাদুজ্জামন বিপুল,মহিলা ইউপি সদস্য সিমা আক্তার,গদাধরডাঙ্গি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ডলি আক্তার, রাব্বি মৃধার্,রানা হোসেন সহ এলাকার গন্য মান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, দীর্ঘদিন যাবত পবিত্র রমজান,ঈদ উৎসবসহ বিভিন দুযোর্গকালীন সময়ে  ঢাকাস্থ ফরিদপুর আলিয়াবাদ সমবায় সমিতি সব সময়ই দরিদ্র ও দুস্থ্য মানুষের সহযোগিতায় করে যাচ্ছে। এখানে বড় ভুমিকা পালন করছে  আলিয়াবাদ ইউনিয়নের তালুকদার পরিবার । যারা বরাবরই এলাকায় মানুষের উন্নয়নে বিভিন্ন  কর্মকান্ড পরিচালনা করে আসছেন। ঢাকাস্থ ফরিদপুর আলিয়াবাদ সঞ্চয় ও ঋণদান  সমবায় সমিতির  সাধারন সম্পাদক  সাদিপুর উচ্চবিদ্যালয়ের গর্ভনিং কমিটির সভাপতি  প্রকৌশলী নাজমুল হক তালুকদার বিশেষ ভুমিকা রেখে চলেছেন। বাস্তবায়নের দায়িত্বে আছেন মেজর (অবঃ) হাফিজ উদ্দিন  খোকন এর ছোট ভাই ও তালুকদার পরিবারের জামাতা সমাজসেবক মোঃ সিদ্দিক মৃধার্ । সমিতির প্রধান উপদেষ্টা ও স্টার লাইট সার্ভিসেস লিঃ এর ম্যানেজিং ডাইরেক্টর প্রকৌশলী শফিকুল হক তালুকদার ( টুকু) এলাকার মানুষের প্রতি  ভালবাসা পুর্বথেকেই। সামগ্রীক কর্মকান্ড মনিটরিং এর দায়িত্ব পালন করেন সমিতির যুগ্ম সাধারন সম্পাদক মোহাম্মদ আব্দুল আউয়াল। তিালিকা তৈরী ও বিতরণ কমিটিতে অংশগ্রহণ করেন প্রকৌশলী রফিকুল ইসলাম মৃধা, মোহাম্মদ সাজ্জাদ শিকদার, মোহাম্মদ পলাশ কবিরাজ, প্রকৌশলী গোলাম রাব্বি মিয়া, মোহাম্মদ রানা প্রামানিক।  এলাকাবাসী জানায়, সুশৃঙ্খলভাবে স্বাস্থ্যবিধি মেনে করোনার  দূর্যোগকালীন এই সময়ে এ ধরনের মহতি উদ্যোগ সত্যিই প্রশংসার  দাবী রাখে।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

আগষ্ট ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« জুলাই  
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১ 
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।