• ঢাকা
  • মঙ্গলবার, ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ই এপ্রিল, ২০২৪ ইং
ফরিদপুরে জেলা আইন শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত

ফরিদপুুর জেলা আইন শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার সকালে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এই সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে জেলা প্রশাাসক অতুল সরকার এর সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন পুলিশ সুপার মোঃ আলিমুজ্জামান, অতিরিক্ত জেলা প্রশাসক মোসাঃ তাসলিমা আলী, সরকারি রাজেন্দ্র কলেজের অধ্যক্ষ প্রফেসর মোঃ মোশার্রফ আলী, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুর রাজ্জাক মোল্লা, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মাসুম রেজা, প্রেসক্লাবের সভাপতি কবিরুল ইসলাম সিদ্দিকী, প্রথম আলোর ফরিদপুর প্রতিনিধি পান্না বালা, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শওকত আলী জাহিদ, জেলা শ্রমিক লীগের সভাপতি মোঃ আক্কাছ হোসেন, রাসিন এর নির্বাহী পরিচালক আসমা আক্তার মুক্তা সহ উপজেলা পরিষদের চেয়ারম্যানগণ ও নির্বাহী কর্মকর্তাগণ প্রমূখ।

এসময় বিভিন্ন সরকারি দপ্তরের কর্মকর্তা, রাজনৈতিক দলের নেতৃবৃন্দ ও কমিটির সদস্য বৃন্দ উপস্থিত ছিলেন। সভায় ফরিদপুর জেলার সার্বিক আইন শৃঙ্খলা বিষয়ে আলোচনা করা হয়।

এ সময় বক্তারা বলেন আইন-শৃঙ্খলা সংক্রান্ত বিভিন্ন পরিস্থিতি মোকাবিলায় তাৎক্ষণিক ব্যবস্থা গ্রহণ করবে কমিটি। জরুরি পরিস্থিতিতে জেলার আইন-শৃঙ্খলা সংক্রান্ত সার্বিক অবস্থা পর্যালোচনা করা এবং প্রয়োজনবোধে সভায় আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণ ও এ সংক্রান্ত কার্যাবলি সমন্বয়ের কার্যকর ব্যবস্থা গ্রহণ করতে কমিটিকে দায়িত্ব দেওয়া হয়েছে।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।