• ঢাকা
  • শনিবার, ২৬শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১০ই ডিসেম্বর, ২০২২ ইং
Mujib Borsho
Mujib Borsho
সালথায় ইউপি সদস্যের বাড়িঘর ভাঙচুর-লুটপাট

মনির মোল্যা, সালথা (ফরিদপুর) প্রতিনিধি: ফরিদপুরের সালথায় এক ইউপি সদস্যের বাড়ঘরে হামলা চালিয়ে ব্যাপক ভাঙচুর ও লুটপাট করেছে প্রতিপক্ষ। রোববার সকাল সাড়ে ১০ টার দিকে উপজেলার যদুনন্দী ইউনিয়নের ২নং ওয়ার্ডের ইউপি সদস্য মো: ইমরুল খার বাড়িতে এ হামলা চালানো হয়। প্রতিপক্ষের ভয়ে দীর্ঘদিন এলাকা ছাড়া রয়েছে ইমরুল খা।

ইউপি সদস্য ইমরুল খা অভিযোগ করে জানান, প্রতিপক্ষের ভয়ে কয়েক মাস ধরে এলাকা ছাড়া তিনি। গত ১১ ডিসেম্বর ভেন্টু মোল্যা নামে প্রতিপক্ষের এক ব্যক্তিকে আটক করে পুলিশ। ঘটনার পর তাকে সন্দেহ করে যে, ইমরুল খান পুলিশ দিয়ে ভেন্টু মোল্যাকে ধরিয়ে দিয়েছে। এরই জেরধরে রোববার সকাল সাড়ে ১০টার যদুনন্দী ইউনিয়ন বিএনপির সভাপতি হুমায়ুন খা’র ছেলে লেলিন খা ও স্যাম খন্দকারের ছেলে ইরন খন্দকারের নেতৃত্বে ৪০-৫০ লোক দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে হামলা করে। এ সময় ঘরে থাকা টিভি, ফ্রিজসহ আসবাবপত্র ভেঙ্গে গুড়িয়ে দেয়া হয়।

তবে ইমরুল মেম্বারের প্রতিপক্ষের দল নেতা টুকু ঠাকুর বলেন, এ ঘটনার যারাই ঘটিয়েছে তারা কাজটি ভাল করেনি। আমরা সন্ধ্যায় সালিশের মাধ্যমে বিষয়টি মিমাংসা করে দিবো।

যদুনন্দী ইউপি চেয়ারম্যান আবুল খায়ের মুন্সি বলেন, আমি খবর পেয়েছি আমার ইউনিয়ন পরিষদের সদস্য ইমরুলের বাড়িতে হামলা চালিয়ে ভাঙচুর ও লুটপাটের ঘটনা ঘটেছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সালথা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মাদ আলী জিন্নাহ বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনা হয়। এ ঘটনায় অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

ডিসেম্বর ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« নভেম্বর  
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১ 
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।