• ঢাকা
  • বুধবার, ২৩শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ৭ই ডিসেম্বর, ২০২২ ইং
Mujib Borsho
Mujib Borsho
নাটোরে নলডাঙ্গা পৌরসভা নির্বাচনী কর্মকর্তাদের প্রশিক্ষণ

নাটোর প্রতিনিধি

জেলার নলডাঙ্গা পৌরসভার আসন্ন নির্বাচনে দায়িত্ব পালনকারী ১১০ নির্বাচনী কর্মকর্তাকে প্রশিক্ষণ প্রদান করা হয়েছে। নলডাঙ্গা উপজেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয়ে পর্যায়ক্রমে দুই দিনের প্রশিক্ষণ আজ বুধবার শেষ হয়।

প্রশিক্ষণে ভোটারদের অধিকার, প্রার্থী এবং তাদের পক্ষে দায়িত্ব পালনকারী পোলিং এজেন্টদের দায়িত্ব,  হাতে-কলমে ইভিএম ব্যবহার পদ্ধতি, আইন-শৃংখলা পরিস্থিতি নিয়ন্ত্রণ, সংবাদকর্মীদের পরিদর্শন ইত্যাদি নির্বাচনী বিষয়ে প্রশিক্ষণার্থীদের প্রশিক্ষণ প্রদান করেন নাটোর জেলা নির্বাচন অফিসার মোঃ আছলাম এবং নলডাঙ্গা উপজেলা নির্বাচন অফিসার মোঃ সাইফুল ইসলাম।

্নাটোর জেলা নির্বাচন অফিসার ও নলডাঙ্গা পৌরসভা নির্বাচনের রিটার্নিং অফিসার মোঃ আছলাম জানান, আগামী ১৬ জানুয়ারি জেলার নলডাঙ্গা, গুরুদাসপুর এবং গোপালপুর পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। এরমধ্যে নলডাঙ্গা পৌরসভার নির্বাচনে ইভিএম এ ভোট গ্রহন করা হবে। আগামীকাল বৃহস্পতিবার নয়টি ভোট কেন্দ্রে ভোটারদের ইভিএম এ ভোট প্রদানের ধারণা প্রদানে মক ভোটিং কার্যক্রম আয়োজন করা হয়েছে।

নলডাঙ্গা উপজেলা নির্বাচন অফিসার ও সহকারী রিটার্নিং অফিসার মোঃ সাইফুল ইসলাম জানান, আগামী ১৬ জানুয়ারি অনুষ্ঠিতব্য নির্বাচনে মেয়র পদে তিনজন, সংরক্ষিত ওয়ার্ড কাউন্সিলর পদে ১০ জন এবং কাউন্সিলর পদে মোট ৪০ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। নির্বাচনে মোট ভোটার সংখ্যা  আট হাজার ৬২৫ জন। দুইদিনে মোট ১০ জন প্রিজাইডিং অফিসার, ৩৫ জন সহকারী প্রিজাইডিং অফিসার এবং ৬৫ জন পোলিং অফিসারকে প্রশিক্ষণ প্রদান করা হচ্ছে।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

ডিসেম্বর ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« নভেম্বর  
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১ 
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।