• ঢাকা
  • শুক্রবার, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৯শে মার্চ, ২০২৪ ইং
সালথা’য় শারদীয় দুর্গাপূজা উদযাপন উপল‌ক্ষে প্রশাসনের প্রস্তু‌তিমূলক সভা

 

ফ‌রিদপু‌রের সালথা উপ‌জেলায় শারদীয় দুর্গাপূজা ২০২০ উদযাপন উপল‌ক্ষে প্রস্তু‌তিমূলক সভা ও পূজামন্ড‌পের অনুকূ‌লে বরাদ্দকৃত জিআর চাল এর ডিও প্রদান করা হয়।

উপ‌জেলা প্রশাসন সালথা এর আ‌য়োজ‌নে ১৩ই অ‌ক্টোবর মঙ্গলবার বিকাল ৩টায় উপ‌জেলা প‌রিষদ স‌ম্মেলন ক‌ক্ষে এই সভা অন‌ু‌ষ্ঠিত হ‌য়ে।

সালথা উপ‌জেলা নির্বাহী অ‌ফিসার মোহাম্মদ হা‌সিব সরকার এর সভাপ‌তি‌ত্বে প্রধান অ‌তি‌থি হি‌সে‌বে উপ‌স্থিত ছি‌লেন উপ‌জেলা প‌রিষ‌দের চেয়ারম্যান মোঃ ওয়াদুদ মাতুব্বর।

এসময় আরও উপ‌স্থিত ছি‌লেন সালথা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মাদ আলী জিন্নাহ, উপ‌জেলা মৎস্য কর্মকর্তা রাজিব রায়, উপ‌জেলা স্বাস্থ্য কম‌প্লে‌ক্সের মে‌ডি‌কেল অ‌ফিসার ডাঃ শাহআলম হো‌সেন, উপ‌জেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা প‌রি‌তোষ বা‌ড়ৈ, উপ‌জেলা প্র‌কৌশলী তৌ‌হিদুর রহমান, উপ‌জেলা প‌রিবার প‌রিকল্পনা কর্মকর্তা র‌বিন বিশ্বাস, গ‌ট্টি ইউনিয়ন প‌রিষ‌দের চেয়ারম্যান হা‌বিবুর রহমান লাবলুসহ বাংলা‌দেশ পূজা উদযাপন সালথা শাখার উপজেলা শাখার নেতাকর্মী বৃন্দ প্রমূখ।

প্রস্তু‌তিমূলক সভায় শা‌ন্তি শৃঙ্খলা বজায় রে‌খে এবং স্বাস্থ‌বি‌ধি মে‌নে দুর্গাপূজা পালন করার বি‌ভিন্ন পরামর্শ প্রদান করা হয় এবং পূজামন্ড‌পের অনুকূ‌লে বরাদ্দকৃত জিআর চাল এর ডিও প্রদান ও পূজা উদযাপন কি‌মি‌টি ফ‌রিদপুর জেলার সভাপ‌তি ডক্টর য‌শোদা জীবন দেবনাথ কতৃক প্র‌তি‌টি পূজা মন্ড‌পের অনু‌কু‌লে অনুদান প্রদান করা হয়।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মার্চ ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« ফেব্রুয়ারি    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।