• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৮শে মার্চ, ২০২৪ ইং
জেলা আইনশৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত

খুলনা, ২৮ অগ্রহায়ণ (১৩ ডিসেম্বর);

খুলনা জেলা আইনশৃঙ্খলা কমিটির ডিসেম্বর মাসের সভা আজ (রবিবার) সকালে অনলাইনে জুম প্রযুক্তিতে খুলনা জেলা প্রশাসকের সম্মেলনকক্ষ হতে অনুষ্ঠিত হয়। খুলনা স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক মোঃ ইকবাল হোসেন এতে সভাপতিত্ব করেন।
সভায় খুলনা পুলিশ বিভাগের পক্ষ হতে জানানো হয় সুন্দরবনের জীববৈচিত্র্য রক্ষায় পুলিশি নজরদারি অব্যাহত আছে। চুরি প্রতিরোধে মহানগর ও জেলায় পুলিশের টহল বাড়ানো হবে। পাশাপাশি পুরাতন মোটর সাইকেল কেনার সময় এর মালিকানার তথ্য সঠিকভাবে যাচাইরের জন্য ক্রেতাদের অনুরোধ জনানো হয়।
সভায় সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী মোঃ আনিসুজ্জামান মাসুদ জানান, খুলনা নগরীর জেলখানা ঘাটের ফেরি ব্যবহার করে নগরীতে নসিমন-করিমনসহ অবৈধ যানের প্রবেশ বন্ধ করা হবে।
সভাপতির বক্তৃতায় স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক মোঃ ইকবাল হোসেন বলেন, করোনাভাইরাসের দ্বিতীয় ঢেউ প্রতিরোধে গণজমায়েত পরিহার ও মসজিদে স্বাস্থ্যবিধি মানার ক্ষেত্রে অধিকতর সচেতনতা প্রয়োজন। প্রত্যেকে নিজ নিজ ক্ষেত্রে স্বাস্থ্যবিধি পালনের পাশাপাশি অন্যদের সচেতন করতে হবে।
অনুষ্ঠানে জানানো হয় খুলনা জেলা অধিক্ষেত্রে বিগত নভেম্বর মাসে ১৬৪ টি মামলা দায়ের করা হয়েছে যার সংখ্যা বিগত অক্টোবর মাসে দায়ের হওয়া মামলা হতে ২৭ টি বেশি। খুলনা মহানগরী অধিক্ষেত্রে নভেম্বর মাসের ২১২ টি মামলা হয়েছে যা বিগত অক্টোবর হতে ৫১ টি বেশি।
খুলনার জেলা প্রশাসক মোহাম্মদ হেলাল হোসেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তির মাধ্যমে নাগরিক সেবায় বিশেষ অবদানের জন্য ডিজিটাল ওয়ার্ল্ড-২০২০ পুরস্কার পাওয়ায় সভার পক্ষ হতে তাঁকে অভিনন্দন জনানো হয়।
এসময় সম্মেলনকক্ষে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোঃ ইউসুপ আলী, অতিরিক্ত পুলিশ সুপার (দক্ষিণ) জিএম আবুল কালাম আজাদ, জনপ্রতিনিধি ও সরকারি কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
=০০০=

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মার্চ ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« ফেব্রুয়ারি    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।