• ঢাকা
  • শুক্রবার, ২৫শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ৯ই ডিসেম্বর, ২০২২ ইং
Mujib Borsho
Mujib Borsho
সালথায় ৯৫ বছরের বৃদ্ধা হত্যা মামলার পলাতক আসামী গ্রেফতার

মনির মোল্যা, সালথা (ফরিদপুর) প্রতিনিধি :

ফরিদপুরের সালথায় আলোচিত বৃদ্ধা জোবেদা বেগম (৯৫) হত্যা মামলার প্রধান আসামী মো: ইমরান ফকিরকে (২৮) গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার গভীর রাতে উপজেলার বল্লভদী ইউনিয়নের কামাইদিয়া গ্রামের নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়। ইমরান ওই গ্রামের মৃত মজিদ ফকিরের ছেলে।

পুলিশ ও নিহতের পরিবার সুত্রে জানা গেছে, ২০১৭ সালে প্রতিপক্ষকে ফাঁসাতে বল্লভদী ইউনিয়নের কামাইদিয়া গ্রামে মৃত আদেল ফকিরের স্ত্রী ৯৫ বছর বয়সী জোবেদা বেগমকে হত্যা করে তারই আপন নাতীরা। এরপর এই হত্যাকান্ডের ঘটনাটি তদন্ত করে আসল রহস্য রেব করে পুলিশ। ঘটনার সাথে প্রকৃত জড়িত নাতীদের বিরুদ্ধে মামলার চার্জসিট দেয় তদন্ত কর্মকর্তা। সেই সময় ৯৫ বয়সী এই বৃদ্ধা হত্যার ঘটনাটি ব্যাপকভাবে আলোচিত হয় এলাকায়।

সালথা থানার ওসি (তদন্ত) সুব্রত গোলদার বলেন, বৃদ্ধা হত্যাকান্ডের আসল রহস্য রেব করার পর থেকে পলাতক ছিলেন প্রধান আসামী ইমরান। দীর্ঘদিন পলাতক থাকার পর তার বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারি করে আদালত। এছাড়াও আরো দুটি মামলার গ্রেফতারী পরোয়ানাভূক্ত আসামী ইমরান। শুক্রবার রাতে তিনি গোপনে বাড়িতে আসে। খবর পেয়ে রাতেই ওই বাড়িতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। শনিবার সকালে আদালতের মাধ্যমে ইমরানকে জেল হাজতে পাঠানো হয়।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

ডিসেম্বর ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« নভেম্বর  
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১ 
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।