• ঢাকা
  • রবিবার, ৩০শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ১৪ই জুলাই, ২০২৪ ইং
ফরিদপুর জেলা পরিষদের নির্বাচনে সদস্য পদে মনোয়ন পত্র জমা দিলেন আলফাডাঙ্গার সেলিম রেজা

মাহবুব পিয়াল:
আসন্ন ফরিদপুর জেলা পরিষদের নির্বাচনে সদস্য পদে আলফাডাঙ্গা থেকে মনোনয়ন পত্র জমা দিয়েছেন বিশিষ্ট সমাজ সেবক ও রাজনীতিবিদ আলফাডাঙ্গা উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক মো: সেলিম রেজা ।
মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) দুপুর ১টার দিকে তিনি ফরিদপুর জেলার সিনিয়র নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ হাবিবুর রহমানের কাছে তার মনোনয়ন পত্র জমা দেন। এসময় আলফাডাঙ্গা উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক বীরমুক্তযোদ্ধা শেখ আব্দুল আলীম সুজন,সহ-সভাপতি আব্দুর রউফ তালুকদার, আলফাডাঙ্গা সরকারী কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর মনিরুল হক সিকদার, আলফাডাঙ্গা উপজেলা যুবলীগের আহবায়ক মো: হাসমত হোসেন তপন,যুগ্ন-আহবায়ক মো: কামরুল ইসলাম,আলফাডাঙ্গা আসাদুজ্জামান বালিকা বিদ্যালয়ের সহকারী শিক্ষক মো: আক্কাস সিকদার,আলফাডাঙ্গা পৌর সভার মহিলা কাউন্সিলর সেলিনা বেগম ও গোলাপীবেগমসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।
এবারের ফরিদপুর জেলা পরিষদ নির্বাচনে জেলার ৮১টি ইউনিয়ন ও ৬টি পৌরসভার ১১ শত ৫৫ জন জনপ্রতিনিধি তাদের ভোট প্রয়োগ করবেন।গত ২৩ আগস্ট নির্বাচন কমিশন জেলা পরিষদ নির্বাচনের ভোটের তফসিল ঘোষণা করেন । তফসিল অনুযায়ী আগামী ১৭ অক্টোবর সকাল ৯ টা থেকে দুপুর ২ টা পর্যন্ত ভোটগ্রহণ হবে । আগ্রহী প্রার্থীরা মনোনয়নপত্র জমা দিতে পারবেন ১৫ সেপ্টেম্বর পর্যন্ত । ১৮ সেপ্টেম্বর বাছাইয়ের পর মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ সময় ২৫ সেপ্টেম্বর ।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

জুলাই ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« জুন    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।