• ঢাকা
  • বৃহস্পতিবার, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে এপ্রিল, ২০২৪ ইং
ফরিদপুরে আশ্রয়ন প্রকল্প পরিদর্শন ও উপকারভোগীদের মাঝে প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা প্রদান:

১০ জুলাই ২০২১, নিজস্ব প্রতিবেদক :-

“আশ্রয়নের অধিকার, শেখ হাসিনার উপহার “

ফরিদপুর জেলা প্রশাসক অতুল সরকারের নির্দেশনায় অতিমারি কোভিড-১৯ ভাইরাস মোকাবেলায় আরোপিত বিধিনিষেধ চলাকালে আশ্রয়ন প্রকল্পে বসবাসরত উপকারভোগীদের মাঝে প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা বিতরণ করা হয়।

এ উপস্থিত ছিলেন ফরিদপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো: আব্দুর রাজ্জাক মোল্লা ও উপজেলা নির্বাহী অফিসার, ফরিদপুর সদর, ফরিদপুর মোঃ মাসুম রেজা, মোহাম্মদ আল-আমিন, সহকারী কমিশনার (ভূমি), ফরিদপুর সদর, মোহাম্মদ আজাহারুল ইসলাম, উপজেলা প্রকৌশলী, ফরিদপুর সদর, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) নুরুন্নাহার বেগম এবং ফরিদপুর সদর উপজেলার সংশ্লিষ্ট ইউনিয়নের ইউপি চেয়ারম্যান খন্দকার ইফতেখার মো: ইকু, ফকির মো: বেলায়েত হোসেন,মো: আরিফ হোসেনসহ প্রমুখ।
এ সময় মানবিক সহায়তা বিতরনের পাশাপাশি উপজেলার পসরা, বনগ্রাম, ফুরসা, কোষাগোপালপুর ও ইব্রাহিমদীসহ বিভিন্ন প্রকল্প সাইটে ঘরে বসবাসরত উপকারভোগীদের সাথে তাদের জীবনমান উন্নয়ন, কর্মসংস্থান সৃষ্টি, নাগরিক সুবিধাদিসহ বিভিন্ন বিষয়ে মতবিনিময় করা হয়।

এছাড়া ঘরের বর্তমান অবকাঠামোগত অবস্থা পরিদর্শনে এবং উপকারভোগীরা ভালোভাবে তাদের স্বপ্নের ঘরে বসবাস করছেন জেনে উপস্থিত সকলেই সন্তোষ প্রকাশ করেন। প্রধানমন্ত্রীর বিশ্বনন্দিত এ উদ্যোগকে সফল করতে সকলকে সার্বিক সহযোগিতা করার জন্য আহ্বান জানানো হয়।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।