• ঢাকা
  • বুধবার, ২রা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, ১৬ই জুন, ২০২১ ইং
Mujib Borsho
Mujib Borsho
ফরিদপুরে বিদ্যুৎ স্পষ্টে ইলেকট্রিক মিস্ত্রীর মৃত্যু,পরিবারের দাবী ষড়যন্ত্রমূলক হত্যা!

মঙ্গলবার সকাল ১১.৩০ মিনিটের দিকে ফরিদপুর শহরের অম্বিকাপুর বাজারস্থ বিদ্যুৎ বিভাগের ট্রান্সমিটারের সংযোগ তারে বিদ্যুৎ স্পষ্ট হয়ে মৃত্যুবরণ করেন স্থানীয় ইলেকট্রিক মিস্ত্রী খোকন মৃধা (৩২)।

মৃত্যুর পর পুরো এলাকায় সাধারণ মানুষ শোকাহত, পরিবারের কান্নায় বাকরুদ্ধ হয়ে পরে। ঘটনার বিবরণে জানা যায়, গত ২ (দুই) দিন অম্বিকাপুর ফিডারে সকাল থেকে দুপুর ২টা পর্যন্ত বিদ্যুৎ সংযোগ বন্ধ থাকবে মর্মে মাইকিং করা হয়। কিন্তু স্থানীয় বাজার সংলগ্ন তুলার ফ্যাক্টরীতে বিদ্যুৎ সংযোগ ছিল। এলাকার বাসিন্দা শেখ হাফেজ জানান, বিদ্যুৎ বিভাগের সাবেক ফোরম্যান নিজাম মিস্ত্রী ও রাজ্জাক স্থানীয় ইলেকট্রিক মিস্ত্রী খোকন-কে ট্রান্সমিটার পিলারে একটি কাজের জন্য উঠার নির্দেশ দিলে সে মই দিয়ে উপরে ওঠে। তারে স্পর্শ হবার সাথে সে নিচে পড়ে যায়। বিদ্যুতের তাপে তার হাত-পা গলে যায়।

স্থানীয়রা তাকে হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎক তাকে মৃত ঘোষণা করেন। হাসপাতালে লাশ ময়না তদন্ত ছাড়া নিজাম মিস্ত্রী ও ওয়ার্ডের এক জনপ্রতিনিধির মাধ্যমে মরদেহ বাড়ী নিয়ে এলে পরিবার ও এলাকাবাসী বিক্ষোভ প্রদর্শন করে। এই অপমৃত্যুর জন্য ষড়যন্ত্র আখ্যা দিয়ে দোষীদের তদন্ত সাপেক্ষে দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করে।

পরিস্থিতি পুলিশ গিয়ে শান্ত করে। নিহত খোকনের স্ত্রী নূরজাহান জানান, আমার এগার মাসের শিশু আলামিনকে নিয়ে আমি এখন বাঁচব কিভাবে। স্থানীয় বাসিন্দারা বলেন, এই এলাকায় চুরাগুপ্তা বিদ্যুৎ সংযোগ দিয়ে অফিসের কিছু অসাধু কর্মকর্তা/ কর্মচারী বিশেষ সুবিধা নিয়ে থাকে। যার কারণে আজ খোকনের মত যুবকের মৃত্যু হলো।

ঘটনার পর অভিযুক্ত নিজাম মিস্ত্রী গা ঢাকা দিয়েছে বলে জানা গেছে।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

জুন ২০২১
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« মে  
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০