• ঢাকা
  • শনিবার, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে এপ্রিল, ২০২৪ ইং
বোয়ালমারীতে র‍্যাবের জালে দুই যুবলীগ নেতাসহ তিন মাদক ব্যবসায়ি আটক

বোয়ালমারী-আলফাডাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি ঃ ফরিদপুরের বোয়ালমারী উপজেলায় র‍্যাবের হাতে দুই যুবলীগ নেতাসহ তিন মাদক ব্যবসায়ী আটক হয়েছে। সোমবার বিকেলে উপজেলার চতুল ইউনিয়নের পোয়াইল গ্রাম থেকে তাদের আটক করে ফরিদপুর র‍্যাব-৮ এর একটি দল। এ সময় ওই তিন মাদক ব্যবসায়ির কাছ থেকে ৫০ পিচ ইয়াবা বড়ি, ৮৮০ গ্রাম গাঁজা ও মাদক দ্রব্য ক্রয়-বিক্রয় কাজে ব্যবহৃত চারটি মোবাইল ফোনসহ দুটি সিম কার্ড জব্দ করেন।

এ ঘটনায় গতকাল মঙ্গলবার র‍্যাবের ডিএডি বিএম ইউসুফ আলী বাদি হয়ে বোয়ালমারী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করেছেন। মামলা নম্বর ০৬। আসামিদের মঙ্গলবার দুপুরে ফরিদপুর আদালতের মাধ্যমে জেলা হাজতে পাঠানো হয়েছে।

আটককৃতরা হলো চতুল ইউনিয়ন যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম (২৬), ৩ নম্বর ওয়ার্ড যুবলীগের যুগ্ন সাধারণ সম্পাদক মো. উজ্জ্বল শেখ (২৫) ও চতুল ইউনিয়নের পোয়াইল গ্রামের জাকারিয়া শেখের ছেলে মো. মাহাবুব শেখ (২৬)। মো. উজ্জ্বল শেখ চতুল ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি হাসমত শেখের ছেলে। কেন্দ্রীয় যুবলীগের সাবেক দপ্তর সম্পাদক কাজী আনিসুর রহমান থেকে বাণিজ্যর মাধ্যমে বোয়ালমারী উপজেলায় আনা কমিটির ওই দুই সদস্য মাদক ব্যবসায়ি বলে জানা গেছে।

র‍্যাব-৮ এর প্রেস বিজ্ঞপ্তি থেকে জানা যায়, সরকারের গোয়েন্দা তথ্যর ভিত্তিতে কতিপয় মাদক ব্যবসায়ি দীর্ঘদিন যাবত বোয়ালমারী থানা এলাকায় মাদক দ্রব্য ইয়াবা ট্যাবলেট পায়কারি ও খুচরা বিক্রয় করে আসছে। অনুসন্ধানে এর সত্যতা পাওয়ায় গত সোমবার বিকেলে র‍্যাব অভিযান চালিয়ে মাদক ব্যবসায়িদের ইয়াবা এবং গাঁজাসহ পোয়াইল গ্রাম এলাকায় বিক্রয়ের জন্য অবস্থানকালে তাদের আটক করে। র‍্যাব-৮ ক্যাম্পের অধিনায়ক মেজর মো. আব্দুর রহমান, পিএসসি এবং স্কোয়াড অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মো. খোরশেদ আলমের নেতৃত্বে অভিযান পরিচালিত হয়।

গতকাল মঙ্গলবার বিকেলে মামলার তদন্ত কর্মকর্তা পুলিশের উপপরিদর্শক সেলিম শেখ বলেন, তিন মাদক ব্যবসায়িকে র‍্যাব আটক করেছে। এ ঘটনায় র‍্যাবের সিপিও বিএম ইউসুফ আলী বাদি হয়ে থানায় মামলা করেছেন। আসামিদের ফরিদপুর আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।