• ঢাকা
  • শুক্রবার, ১৮ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ২রা ডিসেম্বর, ২০২২ ইং
Mujib Borsho
Mujib Borsho
সালথা’র মাঝারদিয়া ইউপি নির্বাচনে নৌকার মাঝি হতে চান গিয়াস উদ্দিন

মনির মোল্যা, সালথা (ফরিদপুর) প্রতিনিধি:আগামী ২০২১ সালের ইউপি নির্বাচন ঘিরে মাঝারদিয়া ইউনিয়নে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী হিসেবে আওয়ামী লীগের মনোনয়নের দাবীদার উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ গিয়াস উদ্দিন গিয়াস। তিনি দলের মনোনয়ন পেতে আগে থেকেই লবিং শুরু করেছেন। দলের জন্য সক্রিয় ভুমিকা নিয়ে তিনি ৩ যুগ ধওে নিরালসভাবে কাজ করে আসছেন।

মো. গিয়াস উদ্দীন বলেন, দলের জন্য ৩ যুগ ধরে কাজ করছি। দলীয় সকল কার্যক্রমে আমার উপস্থিতির বিষয় স্থানীয় নেতাকর্মীরা অবগত। জাতীয় নির্বাচনসহ সকল নির্বাচনে আমি দলের জন্য সব সময় শ্রম দিয়ে আসছি। আমার ছোট একটা স্বপ্ন, আমি দলের মনোনয়ন নিয়ে আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে লড়তে চাই। দল আমাকে মনোনয়ন দিলে আমি দলকে বিজয় উপহার দিবো।
তিনি আরো বলেন, আওয়ামী লীগের দুঃসময়ের কান্ডারী সৈয়দা সাজেদা চৌধুরী এমপির হাতধরে ১৯৮৬ ইং সালে রাজনীতি শুরু করি। মাঝারদিয়া ইউনিয়নের মধ্যে আওয়ামী লীগের একজন নিবেদীত কর্মী হিসেবে কাজ করে আসছি। আমি দুই বার মাঝারদিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বীতা করেছি।

আগামী ইউপি নির্বাচনে আমার প্রাণপ্রিয় নেত্রী মাননীয় সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরী এমপি ও তার ছোট ছেলে কৃষি গবেষক শাহদাব আকবর লাবু চৌধুরী যদি চান তাহলে আমি দলের মনোনয়ন পাবো বলে আশাবাদী। দলের মনোনয়ন পেলে বিপুল ভোটে চেয়ারম্যান নির্বাচিত হবো ইনশাল্লাহ।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

ডিসেম্বর ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« নভেম্বর  
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১ 
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।