• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৪শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ৮ই ডিসেম্বর, ২০২২ ইং
Mujib Borsho
Mujib Borsho
রাজশাহীতে পিকনিকের আড়ালে মাদক বিক্রি! গ্রেফতার ৪ 

মোঃ আলাউদ্দিন মন্ডল রাজশাহী

রাজশাহীতে পিকনিকের আড়ালে চলে মাদকদ্রব্য কেনাবেচা। গোপন সংবাদের ভিত্তিতে নতুন এই মাদক চক্রের চার সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ।এ সময় তাদের কাছ থেকে ৫৭ গ্রাম হেরোইন ও ৮০০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়েছে।  আজ শনিবার (১৩ মার্চ) দুপুরে রাজশাহী মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (সদর) মো. গোলাম রুহুল কুদ্দুস তাদের গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন।গ্রেফতাররা হলেন- মহনগরীর হড়গ্রাম পূর্বপাড়া মহল্লার আকাশ ওরফে আক্কাসের স্ত্রী কাকলি (২০), মৃত সালাম শেখের ছেলে আবুল হোসেন (৪৫), আব্দুল মজিদের ছেলে মাসুদ রানা (৩২) ও তার স্ত্রী ফিরোজা বেগম (২৫)।
উপ-কমিশনার রুহুল কুদ্দুস জানান, শুক্রবার (১২ মার্চ) দিনগত রাতে মহানগর গোয়েন্দা পুলিশের একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে মহিষবাথান উত্তরপাড়ায় অভিযান চালায়।এ সময় পিকনিকে মাদক কেনাবেচার দায়ে কাকলি ও আবুল হোসেনকে  গ্রেফতার করা হয়। পরে মহানগর ডিবি কার্যালয়ে নিয়ে তাদের জিজ্ঞাসাবাদ করা হয়।
অভিযানের সময় তাদের কাছ থেকে ৫৭ গ্রাম হেরোইন ও ৭০০ গ্রাম গাঁজা জব্দ করা হয়।এদিকে, শুক্রবার রাতে আরও একটি অভিযান চালায় গোয়েন্দা শাখা পুলিশ। এ সময় মহানগরীর হড়গ্রাম পূর্বপাড়া মহল্লায় থাকা রাজশাহী কমিউনিটি সেন্টারের পাশ থেকে ১০০ গ্রাম গাঁজাসহ মাসুদ রানা ও তার স্ত্রী ফিরোজা বেগমকে  গ্রেফতার করা হয়।জিজ্ঞাসাবাদ শেষে তাদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে বলেও জানান উপ-কমিশনার রুহুল কুদ্দুস।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

ডিসেম্বর ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« নভেম্বর  
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১ 
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।