• ঢাকা
  • মঙ্গলবার, ২২শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ৬ই ডিসেম্বর, ২০২২ ইং
Mujib Borsho
Mujib Borsho
ফরিদপুর ও রাজবাড়ী জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের বার্ষিক বনভোজন অনুষ্ঠিত

এস এম মনিরুজ্জামান ফরিদপুর প্রতিনিধিঃ

ফরিদপুর ও রাজবাড়ী জেলা জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের কর্মকতার্/কর্মচারীদের বার্ষিক বনভোজন ১২ ই মার্চ শুক্রবার ফরিদপুর শহরতলীর ধুলদি ফান প্যারাডাইস রিসোর্টে অনুষ্ঠিত হয়েছে।

উক্ত অনুষ্ঠানের সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর ফরিদপুরের নিবার্হী প্রকৌশলী মোঃ শফিকুল আলম ও  রাজবাড়ী জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের নিবার্হী প্রকৌশলী মিসেস নাদিয়া ফেরদৌসি। এসময় উপস্থিত ছিলেন ফরিদপুর সদরের সহকারী প্রকৌশলী মোঃ হাসিবুল হাসান,মধুখালী সহকারী প্রকৌশলী মোঃ লুৎফর রহমান,আলফাডাঙ্গার সহকারী প্রকৌশলী মোঃ মতিউর রহমান,নগরকান্দার সহকারী প্রকৌশলী মোঃ আকবার হোসেন,চরভদ্রাসনের সহকারী প্রকৌশলী মিসেস সুফিয়া বেগম,ইস্টেমিটার হাসিবুল হাসান মামুন,ইউডিএ মোঃ আবুল কালাম,সহকারী হিসাব রক্ষক আসলামুজ্জামান শেখ,সাব-এসেসটেন্ট ইঞ্জিনিয়ার মোঃ আমিনুল ইসলাম, সাব-এসেসটেন্ট ইঞ্জিনিয়ার মো: আলামিন, সাব-এসেসটেন্ট ইঞ্জিনিয়ার মোঃ আমজাদ হোসেন ও সাব-এসেসটেন্ট ইঞ্জিনিয়া মোঃ জামাল শেখ প্রমুখ।

দিন ব্যাপী অনুষ্ঠানে কর্মকতার্/কর্মচারীদের পরিবারের সদস্য ও ঠিকাদাররা অংশগ্রহন করেন। বনভোজনে ছোট বাচ্চাদের দৌড়,মহিলাদের বালিশ বদল ও পুরুষদের বল খেলার আয়োজন করা হয়। প্রতিযোগীতায় অংশগ্রহনকারী বিজয়ীদের পুরস্কার দেওয়া হয় এবং দুই জেলার বদলি,অবসর ও প্রমেশন প্রাপ্ত কর্মকতার্/কর্মচারীদের সংর্বধনা প্রদান করা হয়।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

ডিসেম্বর ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« নভেম্বর  
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১ 
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।